ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কেন্দ্রীয় নির্দেশনা মানছে না দক্ষিণ জেলা যুবলীগ

মিনহাজুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
কেন্দ্রীয় নির্দেশনা মানছে না দক্ষিণ জেলা যুবলীগ ছবি: বাংলানিউজ

পটিয়া (চট্টগ্রাম) থেকে: কোনও ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, পোস্টার প্রদর্শন করা বা এসব নিয়ে সম্মেলনস্থলে প্রবেশ না করার নির্দেশনা দিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।  তবে কেন্দ্রীয় যুবলীগের সেই নির্দেশনা মানা হয়নি দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনে।

শনিবার (২৮ মে) সকাল ৯টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ ও মঞ্চের আশপাশে ‘সম্মেলন সফল হোক’ সম্বলিত দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী আ ম ম টিপু সুলতানের ছবিসহ টি-শার্ট পরিহিত সমর্থকদের এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী জামিল হোসেনের নেতৃত্বে মিছিলে ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে কর্মীদের প্রবেশ করতে দেখা গেছে।

এ বিষয়ে চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ বলেন, সম্মেলনের স্থান ও মঞ্চে কোনও ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, পোস্টার নিয়ে ঢোকা বা প্রদর্শন করতে দেওয়া হবে না। যারা এই নির্দেশনা মানবে না, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ, চট্টগ্রাম উত্তর ও চট্টগ্রাম নগর শাখার সম্মেলন ২৮, ২৯ ও ৩০ মে অনুষ্ঠিত হবে। সম্মেলনস্থলে আমাদের আদর্শিক মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ছাড়া অন্য কোনও ব্যক্তির নামে স্লোগান না দেওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa