ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে সপ্তাহব্যাপী সী ফুড ফেস্টিভ্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে সপ্তাহব্যাপী সী ফুড ফেস্টিভ্যাল সী-ফুড ফেস্টিভ্যাল উদ্বোধন করেন পেনিনসুলা চিটাগাং-এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ।

চট্টগ্রাম: সামুদ্রিক খাবারের বড় আয়োজন নিয়ে চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং এর লেগুনা রেস্টুরেন্টে শুরু হয়েছে সপ্তাহব্যাপী সী-ফুড ফ্যাস্টিভ্যাল।  

ক্রেব থেকে অক্টোপাস, প্রণ পমপ্রেট থেকে রেড স্নেপার, বৈচিত্রময় সামুদ্রিক খাবারের রাজকীয় সব ফুড মেনুতে সাজানো হয়েছে পেনিনসুলার এই ফুড ফেস্টিভ্যালের আকর্ষণীয় ডিনার বুফে।

 

বুধবার (২০ জুলাই) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এই ফেস্টিভ্যাল উদ্বোধন করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেনিনসুলা চিটাগাং-এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ, পেনিনসুলার জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন।

এছাড়া চট্টগ্রামের বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি এবং ফুড ব্লগাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সামুদ্রিক খাবারপ্রেমীদের জন্য প্রতি বছরের ধারাবাহিকতায় পেনিনসুলা বিশেষ এই সী-ফুড ফেস্টিভ্যালের আয়োজন করেছে। পেনিনসুলার লেভেল-৫ এর লেগুনা রেস্টুরেন্টে সী-ফুড ফেস্টিভ্যাল স্পেশাল ডিনার বুফেতে রয়েছে চিংড়ি থেকে স্কুইডস, অক্টোপাস, পমফ্রেট থেকে রেড স্ন্যাপার, ক্রেবসহ সব ধরনের সামুদ্রিক খাবারের বৈচিত্রময় আন্তর্জাতিক মেনু। পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ-এর তত্ত্বাবধানে ১০০-এরও বেশি মেনুতে সাজানো সী-ফুডের সেরা আয়োজন রাখা হয়েছে এবারের ফ্যাস্টিভ্যালে।

জনপ্রতি ৩০০০ টাকায় (অল ইনক্লুসিভ) আকর্ষণীয় সী-ফুড ফ্যাস্টিভ্যাল বুফে ডিনার উপভোগ করতে পারবেন অতিথিরা। নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীরা কার্ড পেমেন্টের মাধ্যমে পাবেন বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

বুধবার (২০ জুলাই) থেকে ২৬ জুলাই পর্যন্ত ৭ দিন সামুদ্রিক খাবারের বড় এই আয়োজন সী-ফুড ফেস্টিভ্যাল চলবে। টেবিল সংরক্ষণ এবং আরও বিস্তারিত তথ্যের জন্য 01755554551 /01755554617 নম্বরে যোগাযোগ করতে হবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।