ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নোংরা পরিবেশে খাবার তৈরি, রাঙ্গুনিয়ার ৪ হোটেলকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
নোংরা পরিবেশে খাবার তৈরি, রাঙ্গুনিয়ার ৪ হোটেলকে জরিমানা রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় নোংরা পরিবেশে খাবার তৈরি এবং হোটেলের নিবন্ধন সনদ না থাকায় ৪টি হোটেলকে ৫৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৪ আগস্ট) সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান ও দোভাষী বাজার এলাকার এসব হোটেলে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদুল আলম।

অভিযানে চন্দ্রঘোনা বাজার এলাকার নিউ আজমীর হোটেলকে ১৫ হাজার টাকা, হা-মীম হোটেলকে ২০ হাজার টাকা, খাজা হোটেলকে ১৫ হাজার টাকা ও দোভাষী বাজার এলাকার নিউ সাদিয়া হোটেলকে ৩ হাজার টাকাসহ ৪টি মামলায় ৫৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসব হোটেলকে ৭ কার্যদিবসের মধ্যে যথাযথ কর্তৃপক্ষ থেকে নিবন্ধন সনদ নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।  

রাঙ্গুনিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদুল আলম বাংলানিউজকে বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত অভিযানে ৪টি মামলায় ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa