ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অসুস্থ পরীক্ষার্থীর জন্য উল্টাে মেডিক্যালে গেলেন হল পরিদর্শক 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
অসুস্থ পরীক্ষার্থীর জন্য উল্টাে মেডিক্যালে গেলেন হল পরিদর্শক  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ভর্তি পরীক্ষা দিতে এসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন থেকে নামার সময় আহত হন এক পরীক্ষার্থী। হাঁটাচলা করতে না পারায় চবির মেডিক্যালেই পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

সোমবার (২২ আগস্ট) সকালে সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ডি ইউনিটের প্রথম শিফটের পরীক্ষায় অংশ নেন এ পরীক্ষার্থী।  

পরীক্ষা শেষে আনজুম রুলবা জানান, তার পরীক্ষার কেন্দ্র ছিল ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনে।

পায়ে ব্যথা পাওয়ায় মেডিক্যালে বসেই পরীক্ষা দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কাছে তিনি কৃতজ্ঞ।

এর আগে ভর্তি পরীক্ষা দিতে আসা আনজুম বিশ্ববিদ্যালয় রেল স্টেশনে শাটল ট্রেন থেকে নামতে গিয়ে পায়ের গোড়ালিতে ব্যথা পান। এ সময় পা ফুলে যাওয়ায় তাকে চবি মেডিক্যালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ভর্তি পরীক্ষা কমিটিকে বিষয়টি জানানো হলে চবি মেডিক্যাল সেন্টারেই তার পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হয়।

সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির জয়েন্ট কো-অর্ডিনেটর অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ বাংলানিউজকে বলেন, শাটল ট্রেন থেকে নামতে গিয়ে মেয়েটি আহত হয়। হাঁটতে পারছিল না সে। আমরা মানবিক দিক বিবেচনায় তাকে মেডিক্যালে বসেই পরীক্ষা দেওয়ার সুযোগ দিই। মেডিক্যালের একটি কক্ষে একজন হল পরিদর্শক দিয়ে তার পরীক্ষা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।