ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিসিটিভি ক্যামেরার আওতায় আসছে সলিমপুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
সিসিটিভি ক্যামেরার আওতায় আসছে সলিমপুর  জঙ্গল সলিমপুরে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা।

চট্টগ্রাম: সব ধরনের অবৈধ পণ্য প্রবেশ ঠেকাতে জঙ্গল সলিমপুরের প্রবেশমুখে বসানো হয়েছে চেকপোস্ট। এবার নজরদারি বাড়াতে সেখানে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা।

 

বুধবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উচ্চ চাপ বিশিষ্ট চট্টগ্রাম রিং-মেইন গ্যাস পাইপলাইনের উপর দিয়ে জঙ্গল সলিমপুরের ছিন্নমূল ও আলীনগর যাওয়ার বিকল্পপথগুলো বন্ধ করা হয়েছে। এরপর বিকেল চারটার দিকে সেখানে সিসিটিভি ক্যামেরা স্থাপন করছে জেলা প্রশাসন।

চট্টগ্রাম জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, জঙ্গল সলিমপুরে যানবাহন চলাচল নিয়ন্ত্রণে বসানো হয়েছে চেকপোস্ট। নিরাপত্তা আরও জোরদার করতে সেখানে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা।  

এর আগে সকালে জঙ্গল সলিমপুরের সব রাস্তা বন্ধ করে দিয়ে একটি রাস্তা খোলা রাখা হয়। সেখানে বসানো হয় চেকপোস্ট। বন্ধ করা হয় ন্যাশনাল গ্যাস গ্রিড লাইনের ওপর যানবাহন চলাচল। চেকপোস্টে চট্টগ্রাম জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্ব সার্বক্ষণিক দায়িত্বে থাকবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, র‌্যাব, আনসার, ওয়াসা, সিটি করপোরেশন, সিডিএ, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিসহ সরকারি সব দফতরের প্রতিনিধিরা।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।