ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পতেঙ্গায় মাদক-সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
পতেঙ্গায় মাদক-সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা 

চট্টগ্রাম: ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’, এ স্লোগানকে সামনে রেখে পতেঙ্গা মডেল থানার উদ্যোগে বাটারফ্লাই পার্কে মাদক-সন্ত্রাস, ইভটিজিং ও  কিশোর গ্যাং রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে এয়ারপোর্ট পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাটারফ্লাই পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় বক্তারা বলেন, আপনার পুলিশ আপনার পাশে, তথ্য দিন সেবা নিন। পুলিশের সেবাকে সরাসরি থানা থেকে তৃণমূল পর্যন্ত বিস্তৃতকরণের মাধ্যমে ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে পৌঁছে দেওয়া হচ্ছে।

প্রান্তিক পর্যায়ে জনসম্পৃক্ততা বাড়াতে এলাকায় বিরাজমান সমস্যার প্রতিরোধ ও প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এতে সমাজ থেকে অপরাধ ভীতি দূর করে জনমনে স্বস্তি ও আস্থা স্থাপন করা যাবে বলে বিশ্বাস করি।

বিট পুলিশিং পতেঙ্গা বিট নং ৮৬ এর সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতেঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু জায়েদ নাজমুন নুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪১নং ওয়ার্ড কাউন্সিলর ছালে আহম্মদ চৌধুরী, বিট ইনচার্জ, এস আই শেখ খালিদুর রহমান, সী-বিচ কমিউনিটি পুলিশিং সভাপতি ওয়াহেদ চৌধুরী পতেঙ্গা থানার কর্মকর্তা আব্দুল মতিন, জিতু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।