ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে অ্যাডমিশন ফেস্টিভ্যাল শুরু রোববার 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
সিআইইউতে অ্যাডমিশন ফেস্টিভ্যাল শুরু রোববার  ...

চট্টগ্রাম: উৎসবমুখর পরিবেশে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) রোববার ও সোমবার (৪-৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে ‘সিআইইউ অ্যাডমিশন ফেস্টিভল, অটাম ২০২২’।

সকালে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করবেন ইউনিভার্সিটির উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।  

অ্যাডমিশন ফেস্টিভ্যাল নিয়ে গত কয়েকদিন ধরে তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় সিআইইউতে চলছে নানা আয়োজন।

জামালখান সড়কসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের মোড়ে শোভা পাচ্ছে ভর্তি সংক্রান্ত নানান রঙের ফেস্টুন। সাজ সাজ রব বিরাজ করছে পুরো ক্যাম্পাসজুড়ে।  

দুই দিনব্যাপী এবারের আয়োজনে থাকছে ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ইন্টারেকশন উইথ ফ্যাকাল্টি অ্যান্ড স্টাফ, ক্যাম্পাস ট্যুর, ক্যারিয়ার আড্ডা, স্কলারশীপ, বিদেশের বিভিন্ন খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রম, ক্লাব কার্যক্রমসহ অনেক কিছু।

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’ প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।  

বিস্তারিত তথ্যের জন্য শিক্ষার্থীদের ০১৯৪৬-৯৭৩৭৭৮ ও ০১৮৪৪-২১৬৬৬০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ক্যাম্পাসের ঠিকানা: সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম। ওয়েবসাইট: www.ciu.edu.bd

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করাই আগামি দিনের বড় চ্যালেঞ্জ। শিক্ষা জগতে ভিন্নধারার মনোবৃত্তি তৈরি করতে এবং নিজেকে একটি বিশেষায়িত ও মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সুদূরপ্রসারি পরিকল্পনা হাতে নিয়েছে সিআইইউ।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা,  সেপ্টেম্বর ৩, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।