ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের মিনিবার ফুটবল টুর্নামেন্ট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের মিনিবার ফুটবল টুর্নামেন্ট  উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন উপাচার্য প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব।

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ইংরেজি বিভাগের উদ্যোগে সারকেল অব ইংলিশ ল্যাংগুইজ অ্যান্ড লিটারেচার এর স্পোর্টস অ্যান্ড স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের উদ্যোগে মিনিবার ফুটবল টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয় মাঠে শুরু হয়েছে।

বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব।

অতিথি ছিলেন ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, জার্নালিম ও মিডিয়া স্টাডিজ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবদুর রশিদ, ইংরেজি বিভাগের শিক্ষক জিনুফার ইয়াসমিন, মো. মাহামুদুল হাসান এবং সারকেল অব ইংলিশ ল্যাংগুইজ অ্যান্ড লিটারেচার এর সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম।  

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. এএফএম আওরঙ্গজেব বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মন এবং দেহের সুস্থতার লক্ষ্যে খেলাধুলা করা অপরিহার্য।

বর্তমান সময়ে আমাদের যুব সমাজের একটি অংশ খেলাধুলার পরিবর্তে মোবাইলে আসক্ত হয়ে পড়েছে, এর বিপরীতে আমরা চাই ছাত্র-ছাত্রীরা তাদের মননশীলতার উৎকর্ষতা সাধনে খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে সমাজ এবং দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আমি এই ফুটবল টুর্নমেন্টে অংশগ্রহণকারী সকল দল এবং আয়োজনে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাচ্ছি।
 
টুর্নামেন্টে ইংরেজি বিভাগের বিভিন্ন সেমিস্টারের ৮টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনী দিনে দুর্নিবার এফসি বনাম এপিক ব্যাটেলিয়ান একে অপরের মুখোমুখি হয়।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা,  সেপ্টেম্বর ৩, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।