ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ঘরে ইয়াবা রেখে পাইকারি বেচাকেনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
ঘরে ইয়াবা রেখে পাইকারি বেচাকেনা ...

চট্টগ্রাম: চন্দনাইশ থানার জামিরঝুড়ি এলাকার বাছা মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। ইয়াবাগুলো ঘরে মজুদ করে চলতো পাইকারি ও খুচরা বেচাকেনা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার।

আটককৃতরা হলেন, একই এলাকার মো. বাছা মিয়ার ছেলে মো. জামাল উদ্দিন দিদার (২৬) ও সাতকানিয়া থানার দক্ষিণ ঢেমশা হাজারকিন এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. শাহাজান (৩২)।

মো.নুরুল আবছার জানান, জামিরঝুড়ি এলাকার বাছা মিয়ার টিনের ঘরে মাদকদ্রব্য মজুত রেখে বেচাকেনা করে এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার সাড়ে দশটার দিকে অভিযান চালিয়ে মো. জামাল উদ্দিন দিদার ও মো. শাহাজানকে আটক করা হয়। পরবর্তীতে মো. জামাল উদ্দিন দিদারের বসতঘরের চৌকির নিচ থেকে ১৭ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,আটককৃতরা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলা ও মহানগরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে খুচরা ও পাইকারি বেচে।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa