ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপির সঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
পিটুপির সঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানের সমঝোতা স্মারক স্বাক্ষরিত ...

চট্টগ্রাম: করপোরেট প্রতিষ্ঠান পিটুপির সঙ্গে জনপ্রিয় সেলুন ব্র্যান্ড হাবিব তাজকিরাস, হ্যামার স্ট্রেন্থ জিম ও ফিটনেস সেন্টার এবং উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্ট অ্যান্ড রুফটপ মিউজিক লাউঞ্জের সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে পিটুপির প্রতিটি কনসার্নের প্রিভিলেজড কাস্টমার, কার্ড হোল্ডার, সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা হাবিব তাজকিরাস, হ্যামার স্ট্রেন্থ জিম ও ফিটনেস সেন্টার এবং উইন্ড অব চেইঞ্জে বিশেষ সুবিধা পাবেন।  

অন্যদিকে নারী ও পুরুষদের জনপ্রিয় সেলুন ব্র্যান্ড হাবিব তাজকিরাস, হ্যামার স্ট্রেন্থ এবং উইন্ড অব চেইঞ্জের কর্মকর্তা-কর্মচারীরা বিশেষ সুবিধা পাবেন পিটুপির প্রিমিয়াম ক্লদিং ব্র্যান্ড স্ট্রাইপ, পিটুপি ফার্নিচার এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে।

পিটুপির পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং হাবিব তাজকিরাস, হ্যামার স্ট্রেন্থ ও উইন্ড অব চেইঞ্জের চেয়ারম্যান সৈয়দ জালাল আহমেদ রুম্মান এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় পিটুপির হেড অব বিজনেস রুবায়েত বিন আবেদীন, সেলস্, মার্কেটিং এবং কমিনিউকেশনের কনসালন্ট্যান্ট মোহাম্মদ হাসান, ম্যানেজার (মানবসম্পদ ব্যবস্থাপনা) আমিনুল হাসান, হাবিব তাজকিরাসের ম্যানেজার তানিম উপস্থিত ছিলেন।

চট্টগ্রামে নারী ও পুরুষদের জনপ্রিয় আন্তর্জাতিক মানের সেলুন ব্র্যান্ড হাবিব তাজকিরাস হেয়ার কাট, হেয়ার স্টাইল, হেয়ার কালার, হেয়ার ট্রিটমেন্ট, ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউরসহ সৌন্দর্য চর্চার সব ধরনের সেবা দেয়। হাবিব তাজকিরাসের সব শাখায় সপ্তাহের প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সব বয়সী পুরুষ ও শিশুদের সার্ভিস দেওয়া হয়।

চট্টগ্রামের বৃহত্তম আধুনিক ব্র্যান্ড জিম ও ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেন্থ নারী ও পুরুষদের শরীর চর্চায় অগ্রণী ভূমিকা পালন করছে। শরীরগঠনের মাধ্যমে স্মার্টনেস ফিরিয়ে এনে একজন সুস্থ ও সুন্দর মানুষ হিসেবে তৈরি করতে কাজ করছে।

নগরের দুই নম্বর গেইট এলাকায় অবস্থিত সর্বাধুনিক, ব্যতিক্রমধর্মী ও সবচেয়ে বড় রুফটপ মিউজিক লাউঞ্জ রেস্টুরেন্ট হলো উইন্ড অব চেইঞ্জ। এখানে কেবল খাবার পরিবেশনই নয়, চট্টগ্রামের ঐতিহ্যকে নান্দনিকভাবে উপস্থাপন করা হচ্ছে। সাজানো হয়েছে স্থাপত্য শৈলীতে।

উল্লেখ্য, নির্মাণ শিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে ২০১৩ সালে যাত্রা শুরু করে পিটুপি। পিটুপির রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল। টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে। এবং ৭০ এর অধিক ইঞ্জিনিয়ার-আর্টিটেক্ট নিয়ে পিটুপি এখন একটি পরিপূর্ণ রিয়াল এস্টেট প্রতিষ্ঠান। যাদের অভিজ্ঞতা ও নিষ্ঠায় পিটুপি পারছে নির্দিষ্ট সময়ের আগেই প্রজেক্টের নির্মাণ কাজ সম্পন্ন করতে।

এছাড়াও পিটুপি’র রয়েছে— পিটুপি ফার্নিচার, পিটুপি ইভেন্টস, পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশনস লিমিটেড, উইকন প্রপার্টিজ লিমিটেড, প্রিমিয়াম ক্লোদিং ব্র্যান্ড স্ট্রাইপ ও পিটুপি ৩৬০।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa