ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি’র সঙ্গে দুই প্রতিষ্ঠানের সমঝোতা স্বারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
পিটুপি’র সঙ্গে দুই প্রতিষ্ঠানের সমঝোতা স্বারক সই

চট্টগ্রাম: করপোরেট প্রতিষ্ঠান পিটুপি’র সঙ্গে চট্টগ্রামের জনপ্রিয় ‘রেস্টুরেন্ট রিগালো’ ও প্রিমিয়াম বেক প্রোডাক্টস অ্যান্ড সুইটস ‘লা বেকহাউস’ এর মধ্যে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

রবিবার (০২ অক্টোবর) প্রতিষ্ঠানগুলো মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে পিটুপি’র পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং রিগালো ও ‘লা বেকহাউসের ব্যবস্থাপনা পরিচালক আবরার হোসেন এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে পিটুপি’র প্রতিটি কনসার্নের হাই ভ্যালুড কাস্টমার, প্রিভিলেজড কার্ড হোল্ডার, সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা রিগালো ও ‘লা বেকহাউজে বিশেষ সুবিধা পাবেন। অন্যদিকে রিগালো ও ‘লা বেকহাউজের কাস্টমার ও কার্ড হোল্ডাররা পিটুপি’র প্রিমিয়াম ক্লদিং ব্র্যান্ড স্ট্রাইপ, পিটুপি ফার্নিচার এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে যেকোনো কেনাকাটায় বিশেষ সুবিধা পাবে।

এসময় পিটুপির হেড অব বিজনেস রুবায়েত বিন আবেদীন, কনসালন্ট্যান্ট (সেলস্, মার্কেটিং, কমিনিউকেশন) মোহাম্মদ হাসান, ম্যানেজার (মানবসম্পদ ব্যবস্থাপনা) আমিনুল হাসান, রিগালোর জেনারেল ম্যানেজার ফেরদৌস উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্মাণ শিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে ২০১৩ সালে যাত্রা শুরু করে পিটুপি। পিটুপি'র রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল। টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে।  

অন্যদিকে ২০১৬ সালে ভিন্ন স্বাদের মুখরোচক খাবার পরিবেশনের কথা চিন্তা করে প্রতিষ্ঠিত হয় রিগালো রেস্টুরেন্ট। শুরু থেকেই গ্রাহক সন্তুষ্টির উদ্দেশ্যে মনোরম অভিজাত পরিবেশে দেশি-বিদেশি খাবার পরিবেশন করে আসছে রেস্টুরেন্টটি।  

গুণগত মান অক্ষুন্ন রেখে মজাদার খাবার নিয়ে যাত্রা শুরু করে প্রিমিয়াম বেক প্রোডাক্টস অ্যান্ড সুইটস ‘লা বেকহাউস। ইতোমধ্যে তারা নিজস্ব ব্র্যান্ডের বেকারি পণ্য উৎপাদন ও বিপণনে আস্থা অর্জন করেছে। ‘লা বেকহাউস-এর লক্ষ্য ক্রেতাদের প্রত্যাশা অনুযায়ী সর্বোচ্চ মানের বিশুদ্ধ এবং প্রিমিয়াম কোয়ালিটি বেকারির পণ্য, কেক ও  সুইটস-এর চাহিদা পূরণ করা।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa