ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

তিন বিভাগে আয়োজিত হবে মেইসেসের এডুকেশন মিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
তিন বিভাগে আয়োজিত হবে মেইসেসের এডুকেশন মিট ...

চট্টগ্রাম: বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক পরামর্শদাতা প্রতিষ্ঠান মেইসেস ১৪ অক্টোবর (শুক্রবার) ঢাকায়, ১৫ অক্টোবর (শনিবার) সিলেটে এবং ১৬ অক্টোবর (রোববার) চট্টগ্রামে বার্ষিক এডুকেশন মিটের আয়োজন করতে যাচ্ছে।  

শিক্ষার্থীরা এই এডুকেশন মিটে যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, জাপান ও মালয়েশিয়ার ১০০টির বেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্বকারী বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

এই আয়োজনের উদ্দেশ্য হলো ছাত্রছাত্রীদের এক জায়গায় একাধিক দেশের বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সরাসরি আলাপ-আলোচনা ও পরামর্শ করার সুযোগ দেওয়া।  বিদেশে অধ্যয়নের সম্ভাবনা, বৃত্তি, ছাত্রজীবন এর অভিজ্ঞতা, জীবনযাত্রা, কোনো নির্দিষ্ট বিশ্ববিদ্যালয়ে ভর্তির যোগ্যতা এবং অন্যান্য বিষয় নিয়ে তাদের যেকোনো বিভ্রান্তি দূর করা।  

প্রতি বছর এই ইভেন্টে বিদেশে পড়তে আগ্রহী দুই হাজারেরও বেশি শিক্ষার্থী অংশ নেন। শিক্ষার্থীরা ইভেন্টে অংশ নিতে পারবেন বিনামূল্যে, কিন্তু শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য https://studyabroadwithmaces.com -এ আগে থেকেই নিবন্ধন করতে উৎসাহিত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa