ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম আসছেন আল্লামা তাহের শাহ্

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
চট্টগ্রাম আসছেন আল্লামা তাহের শাহ্ ...

চট্টগ্রাম: পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) এর জশনে জুলুছে নেতৃত্ব দিতে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ তাঁর সফরসঙ্গী আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ ও সাহেবজাদা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ শুক্রবার (৭ অক্টোবর) রাত ৮টা ৪৫ মিনিটে হযরত শাহ্জালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রামে আসছেন।  

পরে তাঁরা মোটর শোভাযাত্রাসহ শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় পৌঁছবেন।

আলমগীর খানকাহ্ শরীফে অনুষ্ঠিতব্য পবিত্র গেয়ারভী শরীফে অংশগ্রহণ করবেন।

জশনে জুলুছে পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, কেন্দ্রীয় আনজুমান ট্রাস্ট এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, অ্যাসিস্টেন্ট জেনারেল সেক্রেটারি এস.এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মোহাম্মদ এনামুল হক বাচ্চু, অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ মাহাবুবুল আলম, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ প্রমুখ অংশগ্রহণ করবেন।

জশনে জুলুছ ও নামাজে জুমাসহ অন্যান্য নামাজে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্ট’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দকে আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ৭ অক্টোবর, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।