ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেই নার্সের বিরুদ্ধে তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
সেই নার্সের বিরুদ্ধে তদন্ত কমিটি

চট্টগ্রাম: হাসপাতালের রোগী ভাগিয়ে দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স নুর নাহারের বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।  

শনিবার (২২ অক্টোবর) হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সব্যসাচী নাথ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

 

চিঠিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজের বিষয়ে সুষ্ঠু তদন্তের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সিনিয়র স্টাফ নার্স নুর নাহার বেগমের  বিরুদ্ধে ৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৫ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে নির্দেশক্রমে অনুরোধ করা হল।

এদিকে, তদন্ত কমিটির প্রধান করা হয়েছে হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) সুভজিত ঘোষকে। কমিটির অন্য দুই সদস্য হলেন হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (অর্থো) ডা. মো সিরাজুল ইসলাম ও সহকারী সার্জন ডা. সাদিয়া সারিন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সব্যসাচী নাথ বাংলানিউজকে বলেন, রোগী ভাগিয়ে নেওয়া সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় বিষয়টি তদন্ত করতে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৫ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে। এ ঘটনার সত্যতা পাওয়া গেলে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হবে।  

ভিডিও ভাইরাল হওয়ার পর গত ২০ অক্টোবর বাংলানিউজে ‘সরকারি হাসপাতালের রোগী ভাগিয়ে নেন নার্স!’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।  

বাংলাদেশ সময়: ১৬৫০ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।