ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কেডিএস এক্সেসরিজের ৩১তম এজিএম সম্পন্ন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
কেডিএস এক্সেসরিজের ৩১তম এজিএম সম্পন্ন  ...

চট্টগ্রাম: পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ৩১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।

সভায় বিগত অর্থবছরের জন্য আইপিও পরবর্তী সর্বোচ্চ ১৬ শতাংশ নগদ লভ্যাংশ এবং কোম্পানির ২০২২ সালের ৩১ জুন তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয় অনুমোদন হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমান।

উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান সিদ্দিকী, নিরীক্ষক প্রতিনিধি, ইন্ডিপেন্ডেন্ট স্ক্রটিনাইজারসহ কোম্পানির সিইও দেবাশীষ দাশ পাল, সিএফও বিপ্লব কান্তি বণিক ও কোম্পানি সেক্রেটারি  মনজুরে খোদা।

শেয়ারহোল্ডারদের উদ্দেশে স্বাগত বক্তব্যের মাধ্যমে কোম্পানির চেয়ারম্যান বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু করেন।  

তিনি কোম্পানি ৩১ বছরে পদার্পণের জন্য শেয়ারহোল্ডার ও স্টেকহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। শেয়ারহোল্ডারদের সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরও ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে আশাবাদ জানান তিনি।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ভবিষ্যতের কর্মপরিকল্পনা তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এআর/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।