ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মোদির উন্নয়ন দেখে বিজেপিতে যোগ দিয়েছি: মিঠুন চক্রবর্তী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
মোদির উন্নয়ন দেখে বিজেপিতে যোগ দিয়েছি: মিঠুন চক্রবর্তী 

আগরতলা (ত্রিপুরা): বিজেপি সরকারের পাঁচ বছরের শাসনকালে ত্রিপুরার উন্নয়ন দেখে অবাক ডিসকো ড্যান্সার খ্যাত বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী।  

বুধবার (১১ ডিসেম্বর) ত্রিপুরার খোয়াই জেলার অন্তর্গত তেলিয়ামুড়া এলাকায় বিজেপির নির্বাচনী প্রচারে গিয়ে এই অভিমত ব্যক্ত করেন তিনি।

 

মিঠুন বলেন, আমার বিজেপিতে যোগ দেওয়ার কারণ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানুষের জন্য অনেক কাজ করছেন। অন্য নেতারা মুখে বলেন, আর মোদি মানুষের জন্য কাজ করে দেখান। তাই আমি মোদির ফ্যান হয়ে গিয়েছি এবং বিজেপিতে যোগ দিয়েছি।  

তিনি রাজ্যবাসীর কাছে আহ্বান রাখেন উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য বিজেপি প্রার্থীদের ভোট দিতে। এদিন তার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, স্থানীয় বিধায়ক কল্যাণী রায়সহ অন্যান্য নেতারা। অভিনেতাকে দেখতে এদিন বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়েছিল সভা মঞ্চে।
 
নির্বাচনকে সামনে রেখে গত ৫ জানুয়ারি থেকে রাজ্যজুড়ে বিজেপির উদ্যোগে শুরু হয় জন বিশ্বাস যাত্রা। এই যাত্রায় উত্তর প্রান্ত ধর্মনগর এবং দক্ষিণ প্রান্ত সাবরুম থেকে দুটি রথ বেরিয়েছে।  

নেতারা বিভিন্ন জায়গায় গিয়ে বিজেপির উন্নয়নের প্রচার চালাচ্ছেন, সেই সঙ্গে আসন্ন নির্বাচনে বিজেপি প্রার্থীদের ভোট দিতে আহ্বান জানাচ্ছেন। এই যাত্রায় দেশের বিভিন্ন জায়গা থেকে এসে বিজেপি নেতারা অংশ নিচ্ছেন, তারই অংশ হিসেবে মিঠুন চক্রবর্তী এসেছেন।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩ 
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।