ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

বিধানসভা নির্বাচনের প্রচারে ত্রিপুরায় নরেন্দ্র মোদি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
বিধানসভা নির্বাচনের প্রচারে ত্রিপুরায় নরেন্দ্র মোদি

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রথম নির্বাচনী সভা করতে ত্রিপুরা এসেছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। শনিবার (১১ ফেব্রুয়ারি) রাজ্যের ধলাই জেলার কুলাই এলাকায় আয়োজিত জনসভায় প্রধান বক্তা হিসেবে যোগ দেন।

নিজ বক্তব্যে নরেন্দ্র মোদি বলেন, জনসভার ভিড় বলে দিচ্ছে ত্রিপুরা সংকল্পবদ্ধ হয়ে গিয়েছে। উন্নয়নের ডবল ইঞ্জিন থামবে না। রাজ্যে আবার বিজেপি সরকার প্রতিষ্ঠিত হচ্ছে।

এ সময় রাজ্যের সদ্য প্রয়াত সাবেক মন্ত্রী এন সি দেববর্মাকে স্মরণ করেন মোদি। তিনি বলেন, দেববর্মার অবদানের কথা সবাই স্মরণ করবে। সরকারের তরফ থেকে তাকে মরণোত্তর পদ্মশ্রী সম্মানে ভূষিত করা হয়েছে। বিজেপি চায় ত্রিপুরা ও দেশের উন্নয়নে জনগণের যে ভূমিকা, তা সবাই জানুক।

বাম ও কংগ্রেসের দীর্ঘ শাসনে ত্রিপুরা পিছিয়ে পড়েছিল। বিজেপির পাঁচ বছরের শাসনে এ রাজ্য উন্নয়নের শিখরের দিকে এগিয়ে যাচ্ছে। এখন দেশের মানুষ ত্রিপুরাকে সন্ত্রাস ও অনুন্নয়নের জন্য চেনে না। ত্রিপুরাকে নতুনভাবে জানছেন দেশের মানুষ। বিরোধী দলের সদস্যরা নির্বাচনের জন্য সব জায়গায় প্রচার চালাচ্ছে। কিন্তু আগে তারা তা করতে পারত না। নেতাকর্মীদের বাড়ি বাড়ি আগুন ধরিয়ে দেওয়া হতো। বিজেপি সরকার হিংসার পরিবেশকে রাজ্য থেকে মুক্তি দিয়েছে।

এ সময় ত্রিপুরায় বিজেপি সরকারের বেশ কিছু উন্নয়নের বিষয়ে তুলে ধরেন ভারতীয় প্রধানমন্ত্রী। এসবের জন্য তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।

সভায় প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা, মন্ত্রী মনোজ কান্তি দেবসহ এবারের বিধানসভা নির্বাচনে জেলার বিভিন্ন আসনের বিজেপি প্রার্থীরা। কুলাইয়ের প্রথম সভার শেষে নরেন্দ্র মোদি গোমতী জেলার উদয়পুরে একটি সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসসিএন/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।