ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

হাসপাতালে বাবুল সুপ্রিয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
হাসপাতালে বাবুল সুপ্রিয় বাবুল সুপ্রিয়

কলকাতা: বুকে ব্যথা নিয়ে দক্ষিণ কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী, সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয়। একাধিক শারীরিক পরীক্ষা করা হয়েছে তার।

হাসপাতালের তরফে জানান হয়েছে, মন্ত্রীর ইসিজি করা হয়েছে। তাতে গুরুতর কিছু ধরা পড়েনি। এনজিওগ্রাফি করানো হয়েছে।  দেখা গেছে, করোনারিতে সামান্য ব্লকেজ রয়েছে। তবে বিশেষ চিন্তার কিছু নেই। অস্ত্রোপচারেরও প্রয়োজন হবে না। ওষুধেই সেই সমস্যা মিটে যাবে।

হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সরোজ মণ্ডল ও ডা. সপ্তর্ষি বসুর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।  

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে হাসপাতালের মেডিকেল বুলেটিনে জানানো হয়েছে, রোববার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকেই বুকে ব্যথা হচ্ছিল তার। সাথে রাতের দিকে অস্বাভাবিক ঘেমে যাচ্ছিলেন। তাই কোনো ঝুঁকি না নিয়ে তাকে আজ ভোরে হাসপাতালে ভর্তি করানো হয়।

সবঠিক থাকল এদিন রাতেই তাকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে বুকে ব্যথা অনুভব করতেই তাকে হাসপাতালে নিয়ে আসার সিদ্ধান্ত যে একদম সঠিক, সে কথাই জানান চিকিৎসকরা। তাদের মতে, এ ধরনের পরিস্থিতিতে নিজেদের পরীক্ষা-নিরীক্ষার পথে না হাঁটাই ভালো।  

বাবুল সুপ্রিয়র শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার নির্দেশে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম হাসপাতালে গিয়ে বাবুলের সঙ্গে দেখা করেন। সেরা চিকিৎসাই দেওয়া হচ্ছে বলে জানান ওই মেয়র।

বাংলাদেশ সময়:  ১৯৩০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।