ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

দেশলাই কাঠি দিয়ে মোদির ছবি বানালেন শিল্পী বিজয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
দেশলাই কাঠি দিয়ে মোদির ছবি বানালেন শিল্পী বিজয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি হাতে শিল্পী বিজয় দেবনাথ।

আগরতলা, (ত্রিপুরা): দেশলাই কাঠি দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বানিয়ে এবার সবার নজর কেড়েছেন আগরতলার উদীয়মান শিল্পী বিজয় দেবনাথ।

১৭ সেপ্টেম্বর ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন।

তাই এখন মোদি ভক্তদের মধ্যে জন্মদিনকে কেন্দ্র করে উন্মাদনা শুরু হয়ে গেছে।

প্রতিবছর তার জন্মদিন এলে দেশের বিভিন্ন প্রান্তে থাকা ভক্তরা নিজেদের মতো করে অভিনব উপহার তৈরি করে চমক সৃষ্টি করেন, এবছরও তার ব্যতিক্রম নয়। বিভিন্ন জায়গা থেকে বক্তরা প্রধানমন্ত্রী জন্য তৈরি করা তাদের উপহার প্রকাশ্যে নিয়ে আসতে শুরু করেছেন।

রাজধানী আগরতলার পূর্ব চানমারী এলাকার যুবক বিজয় দেবনাথ, দেশলাই কাঠি দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বানিয়েছেন।

তিনি বাংলানিউজকে জানান, ছবির উচ্চতা ১৪ ইঞ্চি এবং পাশে ১১ ইঞ্চি। এটি তৈরি করতে তার প্রায় ২০ দিন সময় লেগেছে এবং প্রায় পাঁচ হাজার দেশলাই কাঠি দিয়ে ওই ছবিটি বানিয়েছেন। ক’দিন পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন, এই উপলক্ষে ছবিটি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়ার তার স্বপ্ন রয়েছে বলে জানান। তাই বিজয় এখন ত্রিপুরা সরকারের কাছে আবেদন করেছেন, তার এই স্বপ্নপূরণ করতে সরকার যেন সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

অন্যান্য সামগ্রী থাকার পরও হঠাৎ করে দেশলাই কাঠি দিয়ে প্রধানমন্ত্রীর ছবি তৈরি করার ভাবনা মাথায় এলো কী করে? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশলাই কাঠি দিয়ে আগেও আরও অনেক সামগ্রী তৈরি করেছি। একদিন এভাবে কাজ করার সময় হঠাৎ মাথায় আসে দেশলাই কাঠি দিয়ে প্রধানমন্ত্রী মোদির ছবি তৈরি করলে কেমন হয়। এরপর তিনি ছবিটি তৈরি করি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।