ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের সামনে কংগ্রেসের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মে ৩, ২০২৪
ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের সামনে কংগ্রেসের বিক্ষোভ

আগরতলা (ত্রিপুরা): আসামে চাকরির পরীক্ষা দিতে যাওয়ার পথে বাস দুর্ঘটনায় দীপরাজ দেববর্মার মৃত্যুর দায় ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের নিতে হবে। ব্যাংকের এমডিকে অবিলম্বে পদত্যাগ করতে হবে এবং নিহত পরীক্ষার্থীর পরিবারের এক সদস্যকে ব্যাংকে চাকরি দিতে হবে।

 

এসব দাবি সামনে রেখে শুক্রবার (০৩ মে ) আগরতলায় ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ জানায় কংগ্রেস দলের ছাত্র-যুবদের একটি প্রতিনিধিদল। তারা কর্মকর্তাদের সঙ্গে কথা বলে তারা নিজেদের দাবিগুলো তুলে ধরেন।

তাদের অন্যান্য দাবির মধ্যে রয়েছে, আহতদের চিকিৎসার খরচ ব্যাংককে নিতে হবে। সেই সঙ্গে তাদের পরীক্ষার কেন্দ্র রাজ্যে করতে হবে। এসব দাবির পরিপ্রেক্ষিতে ব্যাংক কর্তৃপক্ষ জানায়, তারা আলোচনায় বসে এসব বিষয়ে সিদ্ধান্ত নেবে।  

ছাত্রনেতাদের পক্ষ থেকে জানানো হয়, যদি তাদের দাবিগুলোকে গুরুত্ব না দেওয়া হয়, তাহলে তারা তীব্র চাপ সৃষ্টি করে এমডিকে পদত্যাগ করতে বাধ্য করবেন সেই সঙ্গে বাকি দাবিগুলো আদায় করে নেবেন।

বাংলাদেশ সময়: ০৬২৯ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এসসিএন/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।