ঢাকা, শনিবার, ২৯ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

অসুস্থ কুনালকে হাসপাতালে পুলিশি হেনস্থার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৪
অসুস্থ কুনালকে হাসপাতালে পুলিশি হেনস্থার অভিযোগ

কলকাতাঃ কলকাতার এসএসকেএম হাসপাতালে সাংবাদিকদের সামনে মুখ খুলে ফের পুলিশি হেনস্থার শিকার সারদা কেলেঙ্কারি মামলায় বহিষ্কৃত তৃণমূল সাংসদ কুনাল ঘোষ।

বৃহস্পতিবার ভোররাতে কুনাল কারাগারে ৫৮টি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে আশঙ্কামুক্ত হন তিনি। সেখান থেকে তাকে শনিবার (১৫ নভেম্বর)  বাঙ্গুর নিউরোলজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কুনালের অভিযোগ, এসএসকেএম হাসপাতালে থেকে তাকে ঘাড় ধাক্কা দিয়ে বাঙ্গুর নিউরোলজি হাসপাতালে ঢোকায় পুলিশ।

হাসপাতালে নিয়ে যাবার সময় সাংবাদিকদের কুনাল বলেন, যারা বাইরে ঘুরে বেড়াচ্ছে তারা তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছে। তাদের গ্রেপ্তার করা হোক।

ফেরার সময় কিছু বলতে চাইলে পুলিশ বাধা দেয়। সাংবাদিকদের বলপূর্বক সরিয়ে দেয় পুলিশ। এসময় সাংবাদিকদের সঙ্গে পুলিশেল সংঘর্ষ হয়।

স্বরাষ্ট্র দফতর সূত্রের উদ্ধৃত করে কলকাতা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক  ‘দ্য টেলিগ্রাফে’ প্রকাশিত খবর অনুযায়ী, সিবিআই কর্মকর্তার উদ্দেশে লেখা সুইসাইড নোটে সারদা কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়, মদন মিত্রর মতো তৃণমূলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন কুনাল ঘোষ।

এছাড়াও ঐ চিঠিতে মুখ্য সচিব সঞ্জয় মিত্র, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম সান্যাল, কলকাতার পুলিশ কমিশনার সুরজিৎ কর পুরকায়স্থ, বিধাননগরের পুলিশ কমিশনার রাজীব কুমার, ব্যবসায়ী স্বপনসাধন বসু ও তৃণমূলের রাজ্যসভার সাংসদ সৃঞ্জয় বসুর নাম রয়েছে বলে খবর।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৫ নভেম্বর, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।