ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সব ধর্মকে শ্রদ্ধা জানালেন বাবুল সুপ্রিয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৪
সব ধর্মকে শ্রদ্ধা জানালেন বাবুল সুপ্রিয় বাবুল সুপ্রিয়

কলকাতা: আমারা সবাই ভারতীয়। এখানে কেউ সংখ্যালঘু নেই।

একজনকে সংখ্যালঘু বলা মানেই অন্যজনকে সংখ্যাগুরু বলা। কেন তা বলব!

বুধবার (১৯ নভেম্বর) মন্ত্রী হওয়ার পর তার নির্বাচনী এলাকা আসানসোলে প্রথম জনসভায় এই মন্তব্য করেন বলিউডের গায়ক বাবুল সুপ্রিয়।

তিনি বলেন,  সব ধর্মকে সম্মান করুন। ধর্ম নিয়ে যারা রাজনীতি করছেন, তাদের থেকে দূরে থাকুন।

বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় বুধবার সন্ধ্যায় আসানসোলের সভামঞ্চে পৌঁছালে তাকে একদল যুবক ঘিরে ধরেন। এসময় তাকে গান গাইতে অনুরোধ করেন। দুকলি গান গেয়ে বাবুল সুপ্রিয় বলেন, ‘গানই আমার পরিচিতি, পরে রাজনীতি’।

তিনি আরও বলেন, আমরা যখন পৃথিবীতে আসি, তখন ধর্ম নিয়ে আসি না। পরে ধর্মের ভেদাভেদ করি। আমরা যে কাজ করি, তার ফলই ভবিষ্যতে পাই।

বাবুল সুপ্রিয় বলেন, আমাকে বিশ্বাস করুন। আমার সঙ্গে থাকুন। আমি যা পারব তা-ই বলব, আর যা পারব না, তা বলব না। রাজনীতিতে পাঁচটি রঙ থাকতেই পারে। কিন্তু হৃদয়ের রঙ একই থাকবে। মুসলিম ধর্মাবলম্বী অধ্যুষিত এলাকা হওয়ায় নামাজের সময় সভার কাজ বন্ধ রাখা হয়।

এরপর তাকে মালা পরাতে গিয়ে জনতার ভিড়ে মঞ্চের একাংশ ভেঙে পড়ে। বাবুল সুপ্রিয়ের বক্তব্য শোনার জন্য ব্যাপক জনসমাগমে বিজেপি রাজ্য নেতৃত্ব যথেষ্ট উৎসাহিত বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ২০ নভেম্বর , ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।