ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মদন মিত্রের গ্রেফতারে বৈঠকে তৃণমূল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
মদন মিত্রের গ্রেফতারে বৈঠকে তৃণমূল

কলকাতা: পশ্চিমবঙ্গের পরিবহনমন্ত্রী ও তৃণমূল নেতা মদন মিত্রের গ্রেফতারের প্রেক্ষিতে দলের ভবিষ্যৎ কর্মপন্থা নির্ণয়ে বৈঠকে করতে যাচ্ছে রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস।

রোববার (১৪ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দলটির শীর্ষ নেতাদের এ বৈঠক অনুষ্ঠিত হবে।



এদিকে, সকালে কলকাতার সিবিআই দপ্তরে হাজির করা হয়েছে মদন মিত্রকে। তাকে সারদা দুর্নীতি কেলেঙ্কারির বিষয়ে আবারও জেরা শুরু করেছেন সিবিআই কর্মকর্তারা।

শনিবার (১৩ ডিসেম্বর) আদালতের নির্দেশে চার দিনের সিবিআই হেফাজতে রয়েছেন মদন মিত্র।

জানা গেছে, মদন মিত্রের ব্যাংকের অ্যাকাউন্ট পরীক্ষা করে দেখার সিদ্ধান্ত নিয়েছেন গোয়েন্দারা। তারা জানিয়েছেন, ইতোমধ্যেই তাকে জেরা করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে এবং আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

অপরদিকে, মদন মিত্রের গ্রেফতারে কেন্দ্রীয় সরকার ও সিবিআই’র কড়া সমালোচনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেছেন, সিবিআই দপ্তরে যাওয়ার আগেই মদন মিত্র তাকে পদত্যাগ পত্র দিয়ে গেছেন। কিন্তু তিনি সেই পদত্যাগ পত্র গ্রহণ করেননি।

** সারদা কাণ্ডে ‍পশ্চিমবঙ্গের পরিবহন মন্ত্রী গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।