ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ফের ট্যাক্সি ধর্মঘটে ভোগান্তি কলকাতায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
ফের ট্যাক্সি ধর্মঘটে ভোগান্তি কলকাতায়

কলকাতা: কলকাতায় ফের ট্যাক্সি ধর্মঘটের ডাক দিয়েছে পাঁচটি ট্যাক্সি চালক সংগঠন। এতে চরম ভোগান্তিতে পড়েছেন সব শ্রেণীর মানুষ।

বেশি সমস্যা হচ্ছে রোগীদের।

ভাড়া বৃদ্ধি, পুলিশি জুলুমের প্রতিবাসহ ছয় দফা দাবিতে এ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে বলে জানা যায়।

বুধবার (২৮ জানুয়ারি) সকাল থেকেই কলকাতা বিমানবন্দর, হাওড়া ও শিয়ালদা স্টেশনে সমস্যার মুখে পড়েন যাত্রীরা। কলকাতার বাইরে থেকে চিকিৎসা করাতে আসা রোগীদের হাসপাতালে পৌঁছাতে পড়তে হয় ঝামেলায়।

ট্যাক্সিচালক সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, কলকাতার সন্তোষ মিত্র স্কয়ার থেকে লালবাজার অভিযানে পা মেলাবেন ট্যাক্সি চালকরা।

এর ফলে প্রবল যানজটের সম্ভাবনা তৈরি হয়েছে। অন্যদিকে কলকাতা বইমেলা শুরুর ফলে মানুষের চাপ বেশি থাকবে বলেও ধারণা করা হচ্ছে।

গত এক বছরে বেশ কয়েকবার ধর্মঘটের ডাক দেন কলকাতার ট্যাক্সি চালকরা। তাদের কিছু দাবি সরকারের পক্ষ থেকে মেনে নেওয়াও হয়েছে। কিন্তু যাত্রীদের অভিযোগের পরেও যাত্রী পরিষেবা বাড়েনি।

অন্যদিকে সারদা কেলেঙ্কারি মামলায় পশ্চিমবঙ্গের পরিবহন মন্ত্রী মদন মিত্র গ্রেফতার থাকায় এ সমস্যা নিয়ে ট্যাক্সি চালকদের সঙ্গে কে আলোচনায় বসবে তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।