ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

বাংলা ও ত্রিপুরা যমজ ভাই: মমতা

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৬
বাংলা ও ত্রিপুরা যমজ ভাই: মমতা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: বাংলা ও ত্রিপুরা যমজ ভাই, তাই বাংলা ভালো থাকলে ত্রিপুরাও ভালো থাকবে বলে জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার (০৯ আগস্ট) ত্রিপুরা প্রদেশের তৃণমূল কংগ্রেস দলের অয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ত্রিপুরার বামফ্রন্ট সরকার ও মুখ্যমন্ত্রী মানিক সরকারের তীব্র সমালোচনা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, যারা ত্রিপুরাকে পদদলিত করেছে তাদের বিরুদ্ধে লড়াই করতে আমার ত্রিপুরায় আসা, ‘সিপিআই (এম) ত্রিপুরা ছাড়ো, অনেক হয়েছে আর নয়’। বাংলায় তৈরি হয়েছে মা মাটি মানুষের সরকার, ত্রিপুরাতেও তৈরি হবে মা মাটি মানুষের সরকার। পশ্চিমবঙ্গ ক্ষমতা থেকে তৃণমূল সরকারকে সরাতে কলকাতা-দিল্লিতে অনেক চক্রান্ত হয়ে ছিলো, কিন্তু কোনো চক্রান্তই কাজে আসেনি।

তিনি আরও বলেন, বাংলা ও ত্রিপুরা যমজ ভাই, তাই বাংলা ভালো থাকলে ত্রিপুরাও ভালো থাকবে। ২০১৮ সালের ত্রিপুরার বিধানসভা নির্বাচনে বাংলা ত্রিপুরার জন্য এবং ত্রিপুরা বাংলার জন্য কাজ করবে।

আগামী নির্বাচনে তৃণমূল ত্রিপুরায় ক্ষমতায় আসবে এবং বিজয় সমাবেশ হবে বলেও এ সময় আশা প্রকাশ করেন তিনি। এছাড়া ত্রিপুরার মেয়ে দীপা কর্মকার রিও অলিম্পিকে খেলার সুযোগ পাওয়ায় তাকে শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

সভায় আরও উপস্থিত ছিলেন-পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস ও গায়ক এবং মন্ত্রী ইন্দ্রনীল সেনসহ তৃণমূল ত্রিপুরা প্রদেশ কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৬
ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।