ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গের ১১৫টি প্রেক্ষাগৃহে শাকিবের ‘শিকারি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
পশ্চিমবঙ্গের ১১৫টি প্রেক্ষাগৃহে শাকিবের ‘শিকারি’

কলকাতা: কলকাতার আটটি এবং পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার আরও ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেল বাংলাদেশের নায়ক শাকিব খান অভিনীত ‘শিকারি’ চলচ্চিত্র।

শাকিব খান অভিনীত এ ছায়াছবি নিয়ে পশ্চিমবঙ্গের সিনেমা প্রিয় বাঙালি দর্শকদের মধ্যে দেখা গেছে যথেষ্ট উৎসাহ।

যদিও ঢাকায় ‍ঈদে মুক্তি পায় ‘শিকারি’ ছবিটি।

প্রথম দিনেই কলকাতার বিভিন্ন প্রেক্ষাগৃহে খবর নিয়ে জানা গেছে, দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসা আদায় করেছে ‘শিকারি’। প্রথম দিনের ‘শো’ থেকেই প্রেক্ষাগৃহগুলোতে টিকিটের চাহিদা ছিল প্রচুর।

শিকারি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের নায়িকা শ্রাবন্তি। প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে দর্শকদের পক্ষে যথেষ্ট প্রশংসা পেয়েছে চলচ্চিত্রটি। বিভিন্ন বয়স এবং পেশার মানুষ শাকিব খানের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

কলকাতার ইন্দিরা প্রেক্ষাগৃহে কলেজ ছাত্রী নিলাঞ্জনা জানান, প্রথম দিনেই এই চলচ্চিত্র দেখার একমাত্র কারণ শাকিব খান। ইউটিউবেও শাকিব খানের অভিনয় দেখেছি। এর আগে বাংলাদেশের নায়ক ফেরদৌসের অভিনয় দেখার সুযোগ হয়েছিল।

কলেজ ফেরত বিকেলে বাংলাদেশের নায়কের ছবি দেখতে প্রেক্ষাগৃহে হাজির হয়েছিল অভিরূপ রায়। মূলত ইংরেজি এবং হিন্দি ছবি দেখে থাকলেও দুই বাংলার শিল্পীদের এক সঙ্গে দেখার সুযোগ কোনভাবেই ছাড়তে চায়না। তাই প্রথম দিনেই দেখে নিয়েছে চলচ্চিত্রটি।

জ্যাজ মিডিয়া এবং এসকে মুভিস’র প্রযোজনায় দুই বাংলার শিল্পীদের কাজ ভালো লেগেছে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মনিদীপা এবং রেহেনার।

বাণিজ্যিক চলচ্চিত্রের ভক্ত না হলেও তাদের চলচ্চিত্রটি ভালো লেগেছে বিশেষ করে ইন্দ্রদীপ দাসগুপ্তের আবহ সঙ্গীত।

জাকির হোসেন এবং জয়দীপ মুখার্জী পরিচালিত এ চলচ্চিত্র ইতোমধ্যেই যথেষ্ট সাড়া ফেলেছে। পশ্চিমবঙ্গের জেলাগুলো থেকেও এ চলচ্চিত্র সম্পর্কে ইতিবাচক খবর পাওয়া যাচ্ছে।

কলকাতার প্রেক্ষাগৃহের ম্যানেজারদের সঙ্গে কথা বললে তারা জানান, পশ্চিমবঙ্গে সামনেই লম্বা ছুটি। শনিবার এবং রোববারের সঙ্গে সোমবার ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ছুটি। ফলে দিন যত এগোবে তত বেশি মানুষ ভিড় করবেন প্রেক্ষাগৃহগুলোতে।

প্রথম দিনের পরিপ্রেক্ষিতে বলা যায়, একদিকে একসঙ্গে ১১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি এবং প্রেক্ষাগৃহগুলোর সামনের লম্বা লাইন- পশ্চিমবঙ্গের মানুষ নিজেদের হৃদয়ে বসিয়ে নিয়েছেন শাকিব খানকে।

এই চলচ্চিত্রে এখন শুধু ‘হিট’ তকমা লাগাটা সময়ের অপেক্ষা।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
ভিএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।