ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতায় আসছেন কলম্বাস!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
কলকাতায় আসছেন কলম্বাস! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কলকাতা: কমেডিয়ান, নাট্যকার এবং পরিচালক সৌরভ পালধী এবং মীর-এর হাত ধরে কলকাতায় আসছেন কলম্বাস! সৌরভ পালধী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কলকাতায় কলম্বাস’-এ নাম ভূমিকায় অভিনয় করছেন মীর আসগর আলি।
 
মূলত হাসির এ চলচ্চিত্রে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী এবং অনির্বান ভট্টাচার্য।

চলচ্চিত্রটির শুটিংয়ে হাজির হয়েছিল বাংলানিউজ। হাস্যরসের উপর ভিত্তি করেই ২০১৬-এর কলকাতায় হাজির হচ্ছেন বিখ্যাত ইতালীয় পর্যটক ক্রিস্টোফার কলম্বাস।  
 
মীর মানেই যে হাসির খোরাক থাকবে সে কথা আজ আর আলাদা করে বলার দরকার হয় না। তবে শুধু হাসি নয়, সৌরভ পালধী হাসির মোড়কে সামনে আনবেন সমাজ জীবনের বিভিন্ন দিক।
 
এ চলচ্চিত্রে গৌরব চক্রবর্তী এবং অনির্বান ভট্টাচার্য দুই রেডিও জকি। যারা মনে করেন তাদের জীবনের দুই ভিন্ন সমস্যার সমাধান করতে পারেন এক মাত্র কলম্বাস।
 
দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতাভরি এবং তনুশ্রী। ‘মীরাক্কেল’-এর মাধ্যমে প্রথম দর্শকের সামনে আসেন সৌরভ পালধী। যদিও এর আগেই মঞ্চ নাটকের সঙ্গে তার সম্পৃক্তটা ছিল। মজার মধ্যে দিয়ে জীবনের কঠিন তত্ত্বগুলো সহজ-সরল ভাবে প্রকাশ করার ক্ষেত্রে তার বিশেষ ক্ষমতা রয়েছে।
 
প্রথম পরিচালিত চলচ্চিত্র নিয়ে আশাবাদী সৌরভ। মনে করা হচ্ছে আগামী কিছুদিনের মধ্যেই ‘কলকাতায় কলম্বাস’ মুক্তি পেতে চলেছে।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
ভি.এস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।