ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ২৯, ২০২১
ত্রিপুরায় ট্রাক থেকে বিপুল পরিমাণ গাঁজা জব্দ ...

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা থেকে বর্হিঃরাজ্যগামী ট্রাক থেকে জব্দ ১৫ লাখ রুপির শুকনো গাঁজা জব্দ করা হয়েছে। এ সময় চালক মনোজিৎ দেববর্মাকে (৩০) গ্রেফতার করা হয়।

শনিবার (২৯ মে) খোয়াই জেলার কল্যাণপুর এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে খোয়াই জেলার তেলিয়ামুড়া মহকুমার হাওয়াইবাড়ি এলাকায় ৮ নম্বর জাতীয় সড়কে সকাল থেকেই উৎপেতে থাকে পুলিশ বাহিনী। সন্দেহজনক ট্রাকটি আসলে পুলিশ দাঁড়াতে বলে। কিন্তু চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ বাহিনীও ট্রাকের পিছু ধাওয়া করে কল্যাণপুরের কমলনগর এলাকায় গিয়ে আটক করতে সক্ষম হয়। পরে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে ৩০ প্যাকেটে ৩০৫ কেজি ৪০০ গ্রাম শুকনো গাঁজা জব্দ হয়। এ সময় চালকের কাছ থেকে নগদ ২০ হাজার রুপিও জব্দ করা হয়।

চালক মনোজিতের বাড়ি উত্তর জেলার দশদা কাঞ্চনপুর এলাকায়।

ঘটনার খবর পেয়ে কমলনগর এলাকায় আসেন খোয়াই জেলার ট্রাফিক শাখার অতিরিক্ত জেলা পুলিশ আধিকারিক বিক্রমজীত শুক্লা দাসসহ পুলিশ বাহিনী। পরে বিক্রমজীত শুক্লা দাস সংবাদ মাধ্যমের কাছে এই ঘটনার কথা জানান।  

জব্দকৃত গাঁজার বাজার মূল্য প্রায় ১৫ লাখ ২৫ হাজার রুপি। কিছুদিন আগেও তেলিয়ামুড়া এলাকায় ট্রাক থেকে গাঁজা আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মে ২৯, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa