ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরার প্রতিটি নির্বাচনে লড়বে তৃণমূল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
ত্রিপুরার প্রতিটি নির্বাচনে লড়বে তৃণমূল তৃণমূল কংগ্রেসের নেত্রী সুস্মিতা দেব

আগরতলা (ত্রিপুরা): ‘ত্রিপুরার জন্য তৃণমূল’ এই স্লোগান নিয়ে আগামী কয়েক দিনের মধ্যে রাজ্যব্যাপী কর্মসূচি হাতে নিচ্ছে তৃণমূল কংগ্রেস।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় আগরতলার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ কথা জানান তৃণমূল কংগ্রেসের নেত্রী সুস্মিতা দেব।


 
তিনি বলেন, রাজ্যের প্রতিটি গ্রামীণ এবং পৌর এলাকায় কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচির মূল উদ্দেশ্য হচ্ছে জনগণের সমস্যার কথা জানা এবং সমাধানের জন্য কাজ করা।  

সুস্মিতা দেব আরও বলেন, তৃণমূল কংগ্রেস দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তাদের দল ত্রিপুরা রাজ্যের প্রতিটি নির্বাচনের লড়াই করবে।  

তিনি বলেন, ত্রিপুরা রাজ্যে শাসক দল একনায়কতন্ত্র চালাচ্ছে, যাতে মানুষ স্বাধীনভাবে মতামত প্রকাশ না করতে পারে। এমনকি মানুষ যাতে তৃণমূল কংগ্রেস দলের সান্নিধ্যে আসতে না পারে। তবে মানুষ তাদের মনস্থির করে নিয়েছে তৃণমূল কংগ্রেস দলকে সমর্থন করার।  

এই নেত্রী বলেন, তৃণমূল কংগ্রেস দলের নেতাকর্মীদের এ ধরনের ভয়-ভীতি দেখিয়ে চুপ করে রাখা যাবে না। তারা সমাজের বিভিন্ন স্তরের মানুষের কাছে গিয়ে তাদের সমস্যার কথা জানবেন এবং সমাধানের পথ খুঁজে দেবেন।  

সুস্মিতা দেব বলেন, রাজ্যের মানুষের গণতান্ত্রিক অধিকারকে খর্ব করে এখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এসব করে মানুষকে আটকে রাখা যাবে না।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের নেতা সুবল ভৌমিক, আশীষ লাল সিংহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এসসিএন/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa