ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

বোমা আতঙ্কের মধ্যেও আগরতলা পৌঁছলেন অভিষেক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
বোমা আতঙ্কের মধ্যেও আগরতলা পৌঁছলেন অভিষেক ...

আগরতলা (ত্রিপুরা): প্রবল বাধাবিপত্তি সত্ত্বেও পূর্বনির্ধারিত সূচি অনুসারে সোমবার (২২ নভেম্বর) আগরতলা এসে পৌঁছলেন তৃণমূল কংগ্রেস দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন কড়া নিরাপত্তার মধ্যে বিমানবন্দর থেকে তিনি বেরিয়ে আসেন।

তিনি বিমানবন্দর থেকে বেরিয়ে আসার কয়েক মুহূর্ত আগে বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। বিমানবন্দরের টার্মিনাল ভবন থেকে বেরিয়ে আসার গেটের সামনে কালো রঙের একটি বিশাল ব্যাগ দেখে বোমা আতঙ্ক ছড়ায়। সঙ্গে সঙ্গে পুলিশ এবং বিমানবন্দরের নিরাপত্তা দায়িত্বে থাকা সিআইএসএফ বাহিনীর জওয়ানরা লোকজনকে সন্দেহজনক ব্যাগ থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেন। পাশাপাশি খবর দেওয়া হয় বোম্ব স্কোয়াডকে তারা এসে ওই ব্যক্তিকে পরীক্ষা করে সরিয়ে নিয়ে যান। যদিও এই বিষয়ে পুলিশ সরকারিভাবে কিছু বলেনি।

বিমানবন্দরে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে জানান, ত্রিপুরা রাজ্যের চূড়ান্ত পর্যায়ে চলছে। সাংবাদিকরা খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হচ্ছেন, আইনজীবীরা কোর্টে আক্রান্ত হচ্ছেন। এ রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই, তবে এসব করে তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না।

সায়নী ঘোষের গ্রেফতার সম্পর্কে তিনি বলেন, সে শুধু বলেছে খেলা হবে এই কথাতেই তাকে গ্রেফতার করা হলো। নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গে এসে খেলা হবে বলেছিলেন, তবে তো তাকেও গ্রেফতার করতে হয়। অথচ যারা তৃণমূলের কর্মী সমর্থক প্রার্থীদের উপর আক্রমণ করলো তাদের গ্রেফতার করা হয়নি।

তার সঙ্গে একদিন আগরতলা এসেছেন তৃণমূল কংগ্রেসের নেতা ও পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু। এদিন আগরতলা শহরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি সভা করার কর্মসূচি ছিল। কিন্তু পুলিশ  প্রথমে সভা করার অনুমতি দিলেও পরে তা প্রত্যাহার করে নেয় বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa