ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় বিশেষ শিবির করে চলছে কোভিড টিকাদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
ত্রিপুরায় বিশেষ শিবির করে চলছে কোভিড টিকাদান ত্রিপুরায় বিশেষ শিবির করে চলছে কোভিড টিকাদান।

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে চলছে ১৫ থেকে ১৮ বছর বয়সী ছেলে-মেয়েদের মধ্যে কোভিড ভ্যাকসিনেশন কর্মসূচি। তিন দিনব্যাপী এই কর্মসূচি রাজ্যে বিভিন্ন স্কুলে চলছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) এই কর্মসূচির দ্বিতীয় দিনে আগরতলার বিভিন্ন স্কুল পরিদর্শন করেন পশ্চিম জেলার জেলা শাসক দেবপ্রিয় বর্ধন।

তিনি প্রথমে রাজধানীর অভয়নগর এলাকার হিন্দি স্কুলের শিবির পরিদর্শন করেন। জেলা শাসকের সঙ্গে স্বাস্থ্য দপ্তরের কর্মকর্তারা ছিলেন।

জেলা শাসক জানান, পশ্চিম জেলায় ইতোমধ্যে প্রায় ৩৪ হাজার ছাত্র-ছাত্রী স্কুলে আয়োজিত বিশেষ শিবির থেকে টিকা নিয়েছে। এর আগেও বহু ছাত্র-ছাত্রী ভ্যাকসিন নিয়েছেন। আরো একদিন সময় রয়েছে বিশেষ শিবিরে ভ্যাকসিন নেওয়ার জন্য। আশা করা যাচ্ছে বেশিরভাগ ছেলে-মেয়ে দ্রুত ভ্যাকসিন নিয়ে নেবে।

পশ্চিম ত্রিপুরা জেলার ২৩৭টি, ধলাইতে ৬২টি, গোমতীতে ৫২টি, খোয়াতে ৬৪টি, উত্তরে ১২০টি, সিপাহীজলা ১২৪টি, দক্ষিণে ২৫টি এবং ঊনকোটিতে ৫০টি বিদ্যালয়ে এবং সব মিলে রাজ্যের মোট ৭৩৪টি বিদ্যালয়ে চলছে এই তিন দিনের স্পেশাল ড্রাইবের টিকাকরণ।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa