ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

কংগ্রেস নেতা অধীরের মন্তব্যের জেরে ভারতজুড়ে বিজেপির বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
কংগ্রেস নেতা অধীরের মন্তব্যের জেরে ভারতজুড়ে বিজেপির বিক্ষোভ 

আগরতলা (ত্রিপুরা): ভারতের বর্তমান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্পর্কে কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর করা এক মন্তব্যের তীব্র নিন্দা জানিয়ে ভারতজুড়ে র‌্যালি করেছে বিজেপি। অধীরের মন্তব্যকে ‘অশালীন’ আখ্যা দিয়ে অবিলম্বে তাঁকে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়েছে।

 

কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে ত্রিপুরা প্রদেশ বিজেপি আগরতলাতেও বিক্ষোভ র‌্যালি এবং  কুশপুতুল দাহ করে।  

র‌্যালিটি রাজধানীর কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি অফিসের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। র‌্যালিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক কিশোর বর্মন, সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার, বিজেপির সদর শহরাঞ্চল জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচার্য, রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবসহ অন্যান্য নেতারা।

এ র‌্যালিতে অংশ নেওয়া নেতাকর্মীদের হাতে থাকা প্লে-কার্ডগুলোয় লেখা ছিল রাষ্ট্রপতি সম্পর্কে অশালীন শব্দ ব্যবহার করার জন্য অবিলম্বে অধীররঞ্জন চৌধুরীকে ক্ষমা চাইতে হবে।  
 
কর্মসূচির শেষ পর্যায়ে আগরতলা সিটি সেন্টারের সামনে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী এবং অধীর রঞ্জন চৌধুরীর কুশপুতুল দাহ করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুলাই, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa