ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

আগরতলায় বিজেপির আইটি সেলের একদিনের কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
আগরতলায় বিজেপির আইটি সেলের একদিনের কর্মশালা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা বলেছেন, এখন মানুষের হাতে হাতে যে মোবাইল ফোন রয়েছে তার অনেক ক্ষমতা আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাহায্যে অনেক কিছুই করা সম্ভব এ মোবইল দিয়ে।

বিরোধী দলগুলো বিভিন্ন সময় নেগেটিভ প্রচার করে দাঙ্গা-হাঙ্গামার সৃষ্টি করে। তবে এবার তা প্রতিহত করতে সক্ষম হয়েছে বিজেপি। এছাড়া বিজেপির কর্মকর্তাদের মাধ্যমে তা প্রতিহত করা হচ্ছে।  

বৃহস্পতিবার (১৮আগস্ট) আগরতলা রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত ত্রিপুরা প্রদেশ বিজেপির আইটি সেল'র এক কর্মশালায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি কেউ যেনো নেগেটিভ প্রচার না করে সেদিকে লক্ষ্য রাখতে কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। এ বিষয়ে দলের কেন্দ্রীয় নেতাদের কড়া নির্দেশ রয়েছে বলে জানান তিনি।  

মানিক সাহা বলেন, বিরোধীদের রাজনৈতিক ভাবে মোকাবেলা করার নির্দেশ দেওয়া হয়েছে। সরকারের উন্নয়নমূলক কাজগুলো মানুষের মধ্যে পৌঁছে দেওয়ার আহ্বান জানানো হয়েছে।

তিনি আরও বলেন, রাজ্যে বাম কংগ্রেস এবং তৃণমূল একজোট হয়ে লড়াইয়ের ময়দানে নেমেছে বিজেপিকে হারানোর জন্য।

রাজ্যের বিভিন্ন বিরোধীরা যখন ক্ষমতায় ছিল তখন তারা ব্রিটিশদের মতো বিভাজনের রাজনীতি করতো। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নেতৃত্বে এ ব্যবস্থার পরিবর্তন হয়েছে বলেও অভিমত দেন তিনি।

এ কর্মশালায় মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় আইটি এবং সোশ্যাল মিডিয়া কনভেনর তথা পশ্চিমবঙ্গের সহ-প্রভারী অমিত মালভিয়া, ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক টিংকু রায় প্রমুখ।

এছাড়া কর্মশালায় রাজ্যের আটটি জেলা থেকে বিজেপির আইটি সেল এবং সোশ্যাল মিডিয়ার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তাদেরকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও আই টি সেল সংক্রান্ত বিভিন্ন বিষয়ক গুরুত্বপূর্ণ পরামর্শ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অগাস্ট, ২০২২
এসসিএন/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa