ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মমতাকে লতা ও শচীনের সঙ্গে তুলনা রাজের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২

কলকাতা: পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বনগাঁয় বিজয় সম্মেলনে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ও ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সঙ্গে তুলনা করেছেন রাজ্যের শাসক দলের বিধায়ক ও বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তী।

শনিবার (২২অক্টোবর) সন্ধ্যায় বিজয় সম্মেলনে যোগ দেন তিনি।

রাজ বলেন, সারা ভারতবর্ষে মমতা দিদি একমাত্র মুখ্যমন্ত্রী যিনি সকলের কথা ভাবেন। তিনি যখন কাজ করেন তখন ভাবেন না সামনের মানুষটা কোন রঙের, কোন রাজনৈতিক দলের। যেমন লতা মঙ্গেশকর-শচীন টেন্ডুলকার। তাদের সৃষ্টিকর্তা পাঠিয়েছেন বিশেষ কাজের জন্য। তেমনই আমাদের নেত্রী তথা বাংলার মুখ মমতা মন্দোপাধ্যায়কে সৃষ্টিকর্তা পাঠিয়েছেন মানুষের সেবা করতে। তাকে সম্মান করা উচিত। যে মানুষটা রাতদিন এক করে মানুষের ভালো থাকার জন্য ছুটে বেড়াচ্ছেন, কাজ করছেন। তাকে কালিমালিপ্ত করার চেষ্টা হচ্ছে। কিন্তু তা কেউ করতে পারছে না।

রাজের এ বক্তব্যের পরই বিতর্কের ঝড় উঠেছে পশ্চিমবঙ্গের বিরোধী রাজনৈতিকদের মধ্যে। রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা বলেছেন, এইসব চাটুকারিতা করে আদতে এ ধরনের ব্যক্তিত্বদের অপমান করা হচ্ছে। কোন অ্যাঙ্গেল দিয়ে মমতাকে লতা মঙ্গেশকার বা শচীন টেন্ডুলকার লাগে?

বর্তমানে রাজ্যের এই দুরবস্থার মধ্যে তৃণমূলের নেতারাই হাসির খোরাক যোগাচ্ছেন বলে মন্তব্য করেছেন সিপিআইএম নেতা ও সাবেক সংসদ সদস্য সুজন চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
ভিএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।