ঢাকা, বুধবার, ৭ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জাঁকালো আয়োজনে ব্যাংকারদের মিলনমেলা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
জাঁকালো আয়োজনে ব্যাংকারদের মিলনমেলা অনুষ্ঠিত

ঢাকা: টাকা-পয়সার হিসাব-নিকাশের বাইরে এক একান্ত সময়ে মিলেছিলেন ব্যাংকাররা। যেন শত ব্যস্ততার মাঝে নিজের করে নেওয়া একটু সময়।

  

হ্যাঁ, দেশের ব্যাংকার কমিউনিটির বৃহত্তম সংগঠন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (বিসিবিএল) বার্ষিক পিকনিকের কথা বলছি। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর অদুরে পূর্বাচলে সী শেল পার্ক অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হলো এ বাৎসরিক পিকনিক। প্রায় প্রায় দুই হাজার ব্যাংকার তাদের পরিবারের সদস্যদের নিয়ে মিলেছিলেন পিকনিকে।

সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। বেলুন উড়িয়ে পিকনিকের উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও সেলিম আর. এফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রাশেদ আকতার, সহসভাপতি মো. লুত্ফুল হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির পিন্টু, ক্লাব ব্র্যান্ডিং সম্পাদক, প্রিমিয়ার ব্যাংকের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মো. তারেক উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো- ব্যাংকার্স ক্লাবের নিজস্ব ভবন উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী। উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ, সাউথ বাংলা অ্যাগ্রিকালচারাল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আজিম, কমিউনিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মাইনুল কবির এবং বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (ব্যাংকিং) রাজীব সামাদ। অনুষ্ঠানে ব্যাংকারদের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে সম্মাননা প্রদান করা হয়।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের (বিসিবিএল) বার্ষিক পিকনিক-২০২৩ বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে আনন্দময় সময় কাটিয়েছেন অংশগ্রহণকারীরা। আয়োজনের মধ্যে ছিলো ছোট-বড়দের জন্য বিভিন্ন খেলাধুলার প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। বিকেলে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সংগীত পরিবেশন করেন সময়ের আলোচিত ক্লাবের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ‘বিসিবিএল বিটস্’ এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া ও তার দল। আয়োজনের সমাপ্তি ঘটে আকর্ষণীয় র‍্যাফেল ড্র-এর মাধ্যমে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।