ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ 

ব্রাহ্মণবাড়িয়া: বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ত্রিপুরার বিধানসভা নির্বাচন হওয়ায় বুধবার (১৫ ফেব্রুয়ারি) থেকে দুদিনের জন্য দেশের ব্রাহ্মণবাড়িয়ার ও আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রয়েছে।  

বিধান সভার নির্বাচন হওয়ায় ১৫ ও ১৬ ফেব্রুয়ারি এ বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ রাখার বিষয়ে সিদ্ধান্ত নেয় দুদেশের ব্যবসায়ীরা।

আগামী ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) সাপ্তাহিক ছুটি থাকায় ১৮ ফেব্রুয়ারি (শনিবার) থেকে পুনরায় স্থলবন্দরের কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।  

তবে ছুটিকালীন সময়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও দুদেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।  

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বিধানসভা নির্বাচনের কারণে ত্রিপুরায় পরিবহন সেবা বন্ধ থাকবে। তাই আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা।  

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।