ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

দেশে যাত্রা শুরু করলো হ্যাকার জার্মান কিচেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
দেশে যাত্রা শুরু করলো হ্যাকার জার্মান কিচেন

ঢাকা: বিশ্বমানের রান্নাঘর নকশা ও অভিনব পণে্যর সমাহার নিয়ে ঢাকায় একটি শো-রুম উদ্বোধন করেছে হ্যাকার জার্মান কিচেন-এর বাংলাদেশ এবং শ্রীলঙ্কার একমাত্র অংশীদার ফিনকো হোল্ডিংস বাংলাদেশ লিমিটেড।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে কামাল আতাতুর রোডে নিহারিকা কনকর্ড টাওয়ারের দ্বিতীয় তলায় এর শো-রুম উদ্বোধন করা হয়।

 

এক সংবাদ সম্মেলনে ফিনকো হোল্ডিংস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রিয়াঞ্জিত উইরাসুরিয়া বলেন, বিশ্বমানের রান্নাঘর নকশা ও অভিনব পণ্যের সমাহার নিয়ে আসা হয়েছে। রানা ঘরের আকর্ষণীয় সব নকশা দক্ষিণ এশিয়ার দেশগুলোতে তুলে ধরতে হ্যাকার জার্মান কিচেন বাংলাদেশে তাদের এই শো-রুম স্থাপন করেছে। আজ থেকে এর যাত্রা শুরু হলো।  

তিনি বলেন, হ্যাকার কিচেন মুলত জার্মানির ১২৫ বছরের পুরনো এবং জনপ্রিয় একটি ব্র্যান্ড প্রতিষ্ঠান। আধুনিক রান্না ঘরের ধারণা নিয়ে কাজ করে হ্যাকার কিচেন। সেই সঙ্গে প্রতিষ্ঠানটি রান্নাঘর নির্মাণ পণ্যের প্রস্তুতকারকও। আমাদের নকশায় তৈরি রান্না ঘরের সব পণ্য খুবই নিরাপদ। এগুলো ব্যবহারেও খুব সুবিধাজনক।  

তিনি বলেন, বর্তমানে বিশ্বের ৮০ টির বেশি দেশে হ্যাকার জার্মান কিচেনের ব্যবসায়িক কার্যক্রম রয়েছে। আধুনিক সব রান্না ঘরের সামগ্রী নির্মাণ ও রান্না ঘর নকশা করায় হ্যাকার্স কিচেন বাংলাদেশ লিমিটেড Golden M ICONIC অ্যাওয়ার্ড, Red Dot অ্যাওয়ার্ড অর্জন করেছে।  

আধুনিক সব রান্না ঘরের নকশা ও রান্না ঘরের সামগ্রী নির্মাণে বিশ্বব্যাপি শীর্ষ পর্যায়ে রয়েছে হ্যাকার জার্মান কিচেনের বাংলাদেশ এবং শ্রীলঙ্কার একমাত্র অংশীদার ফিনকো হোল্ডিংস বাংলাদেশ লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হ্যাকার জার্মান কিচেন (এশিয়া প্যাসিফিক) বোর্ড অ্যাসিস্ট্যান্ট উইলি ক্যাম ও হ্যাকার্স কিচেন বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসজেএ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।