ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড, সময় বাড়লো আবেদনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড, সময় বাড়লো আবেদনের

ঢাকা: দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী) উদযাপন উপলক্ষে আগামী ১১-১৩ মার্চ আয়োজন করা হয়েছে বাংলাদেশ বিজনেস সামিট। আন্তর্জাতিক এই সম্মেলনের অংশ হিসেবে দেশের অর্থনীতিতে অবদান রাখা ব্যবসায়ীদের সম্মানিত করতে এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা।

কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ মার্চ (রোববার) পর্যন্ত এই অ্যাওয়ার্ডের জন্য আবেদন করতে পারবেন ব্যবসায়ীরা।

এফবিসিসিআইতে আয়োজিত এক সভায় এই সিন্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এর জন্য দেশের ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানকে অনলাইনে fbccibusinessaward. com এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে বলা হয়েছে।

মূলত দেশের অর্থনীতি এবং ব্যবসা-বাণিজ্যের বিকাশে বিশেষ অবদানের জন্য উদ্যোক্তাদের সম্মানিত করতে এবার ‌‘বাংলাদেশ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ দেওয়ার ঘোষণা দিয়েছে এফবিসিসিআই। বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য অবদান রাখার স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা দেওয়া হবে বলে জানিয়েছেন আয়োজকরা। বিশেষ এই সম্মাননার জন্য অর্থনীতিবিদ, সাংবাদিক এবং ব্যবসায়ীদের সমন্বয়ে গঠিত বিশেষ জুরি বোর্ড গঠন করা হয়েছে এবং ইতোমধ্যে তারা কাজ শুরু করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।