ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বঙ্গবন্ধুর সমাধিতে ডিএসইর নব-নির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে ডিএসইর নব-নির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) নব-নির্বাচিত চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে ডিএসইর নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু-এর নেতৃতে নবগঠিত পরিচালনা পর্ষদ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন৷ 

এ সময় উপস্থিত ছিলেন ডিএসইর নব-নিযুক্ত পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. আফজাল হোসেন, ডিএসইর শেয়ারহোল্ডার পরিচালক মো. শাকিল রিজভী, শরীফ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, প্রধান আর্থিক কর্মকর্তা সাত্তিক আহমেদ শাহ, সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলাম, সিনিয়র জেনারেল ম্যানেজার ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএস এবং ডিপুটি জেনারেল ম্যানেজার মো. শফিকুর রহমান।

উল্লেখ্য, চলতি বছরের ৫ মার্চ অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু ডিএসই-এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এর আগে, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্রাফিক কমিশন বিভাগের সাবেক চেয়ারম্যান (সচিব) মো. আফজাল হোসেন এবং ওরাকল বাংলাদেশ, নেপাল ও ভুটান-এর কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা-কে ডিএসইর স্বতন্ত্র পরিচালক হিসেবে অনুমোদন দেন বিএসইসি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।