ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

পর্দা নামলো বাংলাদেশ কার্নিভাল ঈদ উৎসবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
পর্দা নামলো বাংলাদেশ কার্নিভাল ঈদ উৎসবের

ঢাকা: পর্দা নামলো বাংলাদেশ কার্নিভাল আয়োজিত ঈদ উৎসবের। তিন দিনব্যাপী এবারের আয়োজনের মূল লক্ষ্য ছিল দেশীয় সংস্কৃতির প্রচার, প্রসারের পাশাপাশি অংশ নেওয়া ব্র‌্যান্ডগুলোর নিজেদের পণ্য ও সেবা তুলে ধরা।



শনিবার (৮ এপ্রিল) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের (আইসিসিবি) পুষ্পগুচ্ছ হল ঘুরে দেখা গেছে সমাপনী দিন ঘিরে চলছে বিভিন্ন আয়োজন। ছিল র‍্যাফেল ড্র, পুরস্কার বিতরণীসহ নানা আয়োজন।

উৎসবে অংশ নিয়েছেন বসুন্ধরা আবাসিক এলাকার বাসিন্দা ইফফাত আরা খানম।



তিনি বাংলানিউজকেবলেন, কাল এসে র‍্যাম্প শো দেখেছিলাম। একটা জুয়েলারি পছন্দ হয়েছে, সেটি আজ নিলাম। র‍্যাফেল ড্র হবে, ভাগ্য থাকলে বিজয়ী হতেও পারি।
মেলায় বিভিন্ন রকম গাছ নিয়ে এসেছেন নান্দনিক নামে একটি স্টলের স্বত্ত্বাধিকারী ফাহমিদা।


তিনি বলেন, আসলে গাছের প্রতি ভালোবাসা থেকে কাজটা শুরু করা। কিন্তু আস্তে-আস্তে এটা ছড়িয়ে গেছে। আমার মনে হয় যে, যারা গাছ ভালোবাসেন, গাছ নিয়ে থাকেন, তারা খুব ভালো মনের মানুষ। সব থেকে বড় কথা গাছ ও প্রকৃতির সাথে থাকার মধ্যে আলাদা একটা শান্তি আছে।



এদিকে মেলার আয়োজন নিয়ে জানতে চাইলে আয়োজকদের একজন বাংলানিউজকে বলেন, এবার আমরা এই উৎসব আয়োজন করেছি মূলত আমাদের দেশীয় সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি ব্র‍্যান্ডগুলোকে আরও বেশি করে মানুষের কাছে প্রচার করতে। আমরা বেশ ভালো সাড়া পেয়েছি। আজ শেষ দিনে অনেক মানুষ এসেছেন।

এ প্রদর্শনীর টাইটেল স্পন্সর ছিল ডায়মন্ড ওয়ার্ল্ড, পার্টনার হিসেবে ট্রানজেকশনে নগদ, এয়ারলাইনসে ইউএস বাংলা, বেভারেজে ফ্রেশ এবং স্পন্সর হিসেবে ছিল সোলান্তা ও আর্টিসান।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এমকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।