ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

এক মিনিটে ঈদ বাজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এক মিনিটে ঈদ বাজার

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরে ঈদে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে ব্যতিক্রমধর্মী ঈদ বাজারের আয়োজন করেছেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফখরুল আলম সমর।  

সোমবার (১৭ এপ্রিল) সকালে ঈদ উপলক্ষে গড়ে তোলা তিন দিনব্যাপী ‘এক মিনিটে ঈদ বাজার’ এর উদ্বোধন করা হয়।

চেয়ারম্যানের নিজ বাড়ির সামনে ওয়াসিলউদ্দিন ফাউন্ডেশনের আয়োজনে এ ঈদের বাজারে পোশাক, জুতা, খাদ্যসামগ্রীসহ বিভিন্ন পণ্য রয়েছে।

বাজার নিতে আসা বীর মুক্তিযোদ্ধা শেখ ফাতেমা আক্তার বলেন, ঈদের বাজার সদাই যা যা লাগে সবই পাইছি। চাল, তেল, সেমাই, মুরগি, শাড়িসহ আরও অনেক কিছু পেয়েছি। আমি অনেক খুশি, পরিবার নিয়ে ভালো করে ঈদ করতে পারবো।

প্রতিবন্ধী সাজেদা বেগম তেঁতুলঝোড়া এলাকা থেকে এসেছেন। তিনি ঈদের আগে এমন বাজার পেয়ে অনেক খুশি হয়েছেন। সাজেদা বলেন, পরিবারে একটা পোলা ছিল তাও আমাকে দেখে না। তাই খয়রাত করে করে চলতে হয়। আজ এখানে ঈদের বাজার পেয়ে এ রোদের ভেতর কষ্ট করে আর মানুষের দ্বারে দ্বারে ঘুরতে হবে না। আল্লাহ যেন তার ভালো করে।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর বলেন, আমি অসহায় মানুষকে মন থেকে ভালোবাসি। ঈদের আনন্দ থেকে দুস্থ, অসহায় মানুষ যেন বঞ্চিত না হয়, তারা যেন ঈদ আনন্দের সঙ্গে উদযাপন করতে পারে সেজন্যই এ এক মিনিটে বিনামূল্যে ঈদ বাজারের আয়োজন করা। আগামী তিনদিন এ বাজার চলবে। আমি যতদিন বেঁচে আছি এ এক মিনিটে ঈদ বাজারের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এসএফ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।