ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রাইজ বন্ডের ১১২তম ‘ড্র’, প্রথম পুরস্কার ছয় লাখ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
প্রাইজ বন্ডের ১১২তম ‘ড্র’, প্রথম পুরস্কার ছয় লাখ

ঢাকা: ১০০ টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১১২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী সিরিজের নম্বর-০৭৯৮৮৯০।

এ ছাড়া তিন লাখ ২৫ হাজার টাকার বিজয়ী হয়েছে ০৫৩২৭৭৫ নম্বর। তৃতীয় পুরস্কার এক লাখ টাকা করে পেয়েছে-০২৪৯৬৭৮ ও ০৭৭২৭০৮ নম্বরধারীরা।

চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকা বিজয়ী নম্বর দুটি হলো ০০২৯৬৩০ ও ০৩১০৭৯৩। সোমবার (৩১ জুলাই) ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলনকক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়।

প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৭৪টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয়।

এগুলো হলো—কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ, গদ, গন, গফ, গব, গম, গল এবং গষ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।
এ ছাড়া পঞ্চম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা করে পাবেন ৪০ জন। তাঁদের নম্বরগুলো হলো- ০০০৬৩২৪, ০২৬১৭৪১, ০৪৫৬৭৯৮, ০৬৩৩২৭৩, ০৭৬৮১৫৫, ০১১৫৫১৬, ০২৬৬২৮৪, ০৪৬৪২৮৫, ০৬৪৯৯৩৪, ০৭৬৮৩৬৬, ০১৪৯৮০৪, ০২৬৬৪৫৩, ০৪৮৬৮৭৫, ০৬৯৯৭৮৩, ০৮১৬৭৩০, ০২০৬১৬০, ০২৬৭৮৬১, ০৫০৭৫৪৫, ০৭০৯৬৭৫, ০৮২২৫৯৩, ০২০৭৭৩৩, ০৩২১৪৩১, ০৫২৩৪৫৪, ০৭১৩০৫৭, ০৮৩৯০১২, ০২৪১৬৬৩, ০৪০৭০২৩, ০৫৮২৭৭৭, ০৭১৬৯২৪, ০৮৩৯৪২৭, ০২৪৪০২৫, ০৪২৩২৬৬, ০৫৮৯১৯৯, ০৭২৭১৩৬, ০৮৫৬২৩৫, ০২৫৫৮৯৩, ০৪২৫৯২৯, ০৫৯৪০৯৯, ০৭৪০৪৮৯ এবং ০৮৯২১৬০।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।