ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশে যাত্রা শুরু করল কালে সিরামিকস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
বাংলাদেশে যাত্রা শুরু করল কালে সিরামিকস

ঢাকা: বিশ্বের সবচেয়ে হালকা পোরসেলিন টাইলস ‘কালেসিন্টারফ্লেক্স’ বাংলাদেশে নিয়ে এসেছে তুরস্কের সবচেয়ে বড় সিরামিক টাইলস প্রস্তুতকারক কালে সিরামিকস।  

রোববার ঢাকার বনানীর তাজওয়ার সেন্টারে একটি অনুষ্ঠানে উচ্চ মানসম্পন্ন টাইলস এবং স্যানিটারিওয়্যার সামগ্রী নিয়ে যাত্রা শুরু করেছে কালে সিরামিকস বাংলাদেশ।

 

ঢাকায় তুরস্কের রাষ্ট্রদূত রামিস সেন বাংলাদেশে কালের এই যাত্রাকে স্বাগত জানিয়েছেন।

এ সময় তিনি বলেন, এ ধরনের উদ্যোগ দুই দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতা বাড়াতে সাহায্য করবে এবং বিভিন্ন কোম্পানিকে বিনিয়োগে উৎসাহিত করবে।  

শান্তা লাইফস্টাইলের প্রধান নির্বাহী ও কালের লোকাল পার্টনার দেওয়ান সাজিদ আফজাল বলেন, বাংলাদেশে পোর্সেলিন টাইলস ও স্যানিটারিওয়্যারের মার্কেটে কালেকে শীর্ষস্থানে নিয়ে যাওয়াই আমাদের মূল লক্ষ্য।  

অনুষ্ঠানে জানানো হয়, সিরামিক টাইলস, স্যানিটারি ওয়্যার ও বাথরুম ফিটিংস ক্যাটাগরিতে সাড়ে চার হাজারেরও বেশি আকর্ষণীয় পণ্যের পাশাপাশি প্রতি বছর দুই শতাধিক নতুন পণ্য আনে প্রতিষ্ঠানটি। বিশ্বের ৮৬টি দেশে বিস্তৃত এই কোম্পানি।  

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।