ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

১৮৩ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন হবে কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ৮, ২০২৪
১৮৩ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন হবে কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস

ঢাকা: বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের আধুনিকায়ন ও সম্প্রসারণে ১৮৩ কোটি ৪২ লাখ ৩৯ হাজার ৬৫৬ টাকা ব্যয়ের প্রস্তাব অনুমোদন দিয়েছে সরকার।

বুধবার (৮ মে) দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে আইনমন্ত্রী আনিসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক এ সংক্রান্ত প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে।

বৈঠক শেষে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান সাংবাদিকদের জানান, বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের আধুনিকায়ন ও সম্প্রসারণ (প্রথম সংশোধিত) শীর্ষক প্রকল্পের একটি প্যাকেজের (নং-ডব্লিউপি-এইচইডি-বিসিপিএস-১) আওতায় তিনটি বেইজমেন্টসহ এক হাজার ৫০০ আসন বিশিষ্ট অডিটরিয়াম ও ১২ তলা বিশিষ্ট মাল্টিপারপাস ভবনের পূর্ত, অভ্যন্তরীণ স্যানিটারি, বৈদ্যুতিক এবং বহিঃবৈদ্যুতিক কাজের ক্রয় প্রস্তাব অনুমোদন দেওয়া হয়েছে।

এ বিষয়ে সচিব মো. মাহমুদুল হোসাইন খান জানান, এ ক্ষেত্রে মোট ব্যয় হবে ১৮৩ কোটি ৪২ লাখ ৩৯ হাজার ৬৫৬ টাকা। ময়মনসিংহের এইচএসএল-এমএসই (জেভি)-এই কাজ পেয়েছে। মন্ত্রিসভা কমিটিতে এ প্রস্তাবটি নিয়ে আসে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ০৮, ২০২৪
জিসিজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।