ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশনের উদ্বোধন করল ‌‌‘এশিয়াটিক ৩৬০’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, জুন ৭, ২০২৪
স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশনের উদ্বোধন করল ‌‌‘এশিয়াটিক ৩৬০’ ছবি: জি এম মুজিবুর

ঢাকা: জাঁকালো আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল এশিয়াটিক ৩৬০ এর নতুন উদ্যোগ, স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড।  

বৃহস্পতিবার (৬ জুন) রাজধানীর গুলশানের আলোকি কনভেনশন হলে আয়োজিত স্ট্যাকমিস্ট গালা নামক এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে নতুন এ প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

যা ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আসাদুজ্জামান নূর। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্ট্যাকমিস্টের ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম, সিইও তাসনুভা আহমেদ টিনা, পরিচালক ইরেশ যাকের এবং অন্যান্য সিনিয়র কর্মকর্তারা।

তাদের সম্মিলিত স্বপ্ন হলো স্ট্যাকমিস্টকে এমন একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা, যা ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সুনির্দিষ্ট ও সুসংগঠিত সম্পর্ক গড়ে তুলবে। স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড ইনফ্লুয়েন্সার মার্কেটিং ক্ষেত্রে সংগঠিত ও কার্যকর একটি প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে সংগঠিত হয়েছে। এই নতুন উদ্যোগটি ব্র্যান্ড ও ইনফ্লুয়েন্সারদের জন্য ইনোভেটিভ সল্যুশন এবং কৌশল দেবে, যা ডিজিটাল স্পেসে ব্র্যান্ড ভিজিবিলিটি এবং এনগেজমেন্টকে আরও বাড়বে।

তারকা-উজ্জ্বল এই স্ট্যাকমিস্ট গালা অনুষ্ঠানে বিভিন্ন ইন্ডাস্ট্রির শীর্ষ ইনফ্লুয়েন্সার এবং ব্র্যান্ড কর্মকর্তাদের লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়।

সিইও তাসনুভা আহমেদ টিনা বলেন, স্ট্যাকমিস্ট ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের উদ্বোধন, আমাদের ডিজিটাল মার্কেটিং জগতে সম্ভাবনার নতুন দুয়ার উন্মোচনের প্রচেষ্টায় একটি উল্লেখযোগ্য অগ্রগতি। আমাদের লক্ষ্য হলো ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সারদের মধ্যে সেতুবন্ধন তৈরি করা, যা উভয়পক্ষের মধ্যে সহযোগিতা ও সমন্বয় বাড়ানোর জন্য আরও কার্যকর এবং প্রভাবশালী ভূমিকা পালন করবে।

ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম বলেন, আমরা স্ট্যাকমিস্টকে ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ের অন্যতম পথপ্রদর্শক হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার প্রচেষ্টায় অত্যন্ত আশাবাদী, যা বিভিন্ন ইনোভেটিভ সল্যুশন এবং সুনিপুণ কৌশলের মাধ্যমে অভূতপূর্ব ফলাফল প্রদানের প্রতিশ্রুতি দেয়।

অনুষ্ঠানে ছিল আকর্ষণীয় প্রেজেন্টেশন এবং ইন্টার‍্যাক্টিভ সেশন, যা স্ট্যাকমিস্টের অনন্য দৃষ্টিভঙ্গি এবং ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ের ভবিষ্যতের জন্য তাদের সুদূরপ্রসারী চিন্তাভাবনা তুলে ধরে। পুরো অনুষ্ঠানজুড়েই উপস্থিত ব্যক্তিদের সামনে, স্ট্যাকমিস্ট কিভাবে ইন্ডাস্ট্রি পুনর্গঠন করতে পারে এবং সব পক্ষের জন্য সুবিধা সৃষ্টি করতে পারে, তার সুস্পষ্ট চিত্র ফুটিয়ে তোলা হয়।

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, জুন ০৭, ২০২৪
এসসি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।