ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেট চেম্বারের স্থগিত হওয়া নির্বাচন ৩১ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
সিলেট চেম্বারের স্থগিত হওয়া নির্বাচন ৩১ ডিসেম্বর

সিলেট: সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের স্থগিত হওয়া নির্বাচন ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।



চেস্বারের প্রশাসক ও সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এজেডএম নুরুল হকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, উচ্চ আদালতে রিট পিটিশনের ( ৯৮২১/২০১৩) পরিপ্রেক্ষিতে মহামান্য হাইকোর্ট ১৮ ডিসেম্বর সিলেট চেম্বারের পরিচালনা পর্ষদের স্থগিত হওয়া নির্বাচনের অনুমতি দিয়েছেন।

এরই পরিপ্রেক্ষিতে আগামী ৩১ ডিসেম্বর নির্বাচনের সূচি ঘোষণা করা হয়েছে। এদিন চেম্বারের পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরপর সেখান থেকে ২০১৫ সালের ১ জানুয়ারি বিকাল  ৪টায় নগরীর জেল রোডস্থ চেম্বার কার্যালয়ে পর্ষদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন হবে।

তবে কেউ নির্বাচনের ফলাফলের বিরুদ্ধে ৩ জানুয়ারি বিকেল ৩টা পর্যন্ত আপিল করতে পারবেন। আপিল শুনানি ও নিষ্পত্তি করতে হবে ৫ জানুয়ারি সকাল সাড়ে ১১টার মধ্যে।

এরপর ৭ জানুয়ারি নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

এছাড়া আগামী ২৭ ডিসেম্বর থেকে ভোটার আইডি কার্ড বিতরণ করা হবে। এরই মধ্যে যেসব কার্ড বিতরণ করা হয়েছে সেগুলো বাতিল করা হবে বলে জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।