ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

উৎসাহ-উদ্দীপনায় চলছে সিলেট চেম্বারের ভোট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
উৎসাহ-উদ্দীপনায় চলছে সিলেট চেম্বারের ভোট

সিলেট: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে সিলেট চেম্বার অব কমার্সের নির্বাচনে ভোট গ্রহণ।

বুধবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে সিলেট নগরীর জেল রোডের চেম্বার অব কমার্সের কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।



শীতের শুভ্র সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের সংখ্যা বাড়তে থাকে। দুপুরে ব্যবসায়ীদের সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে।  

নির্বাচনে ভোট গ্রহণ নিয়ে সন্তোষ প্রকাশ করে সিলেট চেম্বারের সাবেক পরিচালক তাহমিন আহমদ বাংলানিউজকে বলেন, হারতালের কারণে নির্বাচনে ভোটারদের আসতে একটু সমস্যা হচ্ছে। এরপরও লোকসমাগম সন্তোষজনক।

নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার মীর মাহবুবুর রহমান। সহায়তায় রয়েছেন সিনিয়র সহকারী কমিশনার কামাল হোসেন ও সহকারী কমিশনার আনিছুর রহমান।

চেম্বারের প্রশাসক সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুরুল হক বাংলানিউজকে বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

এর আগে ২০১৩ সালের ২ অক্টোবর সিলেট চেম্বারের নির্বাচন হওয়ার কথা ছিল। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর নির্বাচনের প্রার্থী হাফিজুর রহমান খান ও হাসিন আহমদ মিন্টুর দায়ের করা রিট পিটিশনের পরিপ্রেক্ষিতে হাইকোর্ট ৪ সপ্তাহের জন্য চেম্বার নির্বাচনের উপর স্থগিতাদেশ দেন।

এর পরিপ্রেক্ষিতে ব্যবসায়ীদের দু’টি পক্ষের মধ্যে বিরোধ থাকায় ১৬ মাস আটকে ছিল সিলেট চেম্বারের নির্বাচন। এতোদিন প্রশাসক দ্বারা পরিচালিত হয় সিলেট চেম্বার অব কমার্স।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa