ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ড্রিংকইট নিয়ে এলো আরএফএল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
ড্রিংকইট নিয়ে এলো আরএফএল ছবি: দেলোয়ার হোসেন বাদল- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার বাজারে নিয়ে এলো আরএফএল।

শনিবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর রবীন্দ্র সরোবরে এ পণ্যটির মোড়ক উন্মোচন করা হয়।



এ সময় আরএফএল এর পরিচালক আরএন পল জানান, সাশ্রয়ী মূল্যে জনগণের দোড়গোড়ায় নিরাপদ পানি পৌঁছে দেওয়া আমাদের লক্ষ্য। ড্রিংকইট-এ রয়েছে চার স্তর বিশিষ্ট পানি বিশুদ্ধকরণ প্রক্রিয়া। এর মাধ্যমে ব্যাকটেরিয়া, টারবিডিটি, প্রোটোজোয়া, লৌহজাতীয় পদার্থ ও ভারী ধাতু দূর করে, পানিকে করে পরিপূর্ণ বিশুদ্ধ।

জনসাধারণকে ফুটানো পানির চেয়েও নিরাপদ পানি পেতে ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার এর উপর আস্থা রাখার আহ্বান জানান তিনি।

আরএন পল জানান, ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার এ নেদারল্যান্ডের ন্যানো টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এটি ব্যবহারে বিদ্যুৎ ও গ্যাস এর প্রয়োজন নেই।

অনুষ্ঠানে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ও আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমী, আরএফএল প্লাস্টিক এর নির্বাহী পরিচালক প্রদীপ কুমার পোদ্দার, আরএফএল প্লাস্টিক এর হেড অব মার্কেটিং এস এম আরাফাতুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার তৌহিদ তুষার খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমী বলেন, পণ্য কেনার সময় কোয়ালিটির ক্ষেত্রে আমি কখনই কম্প্রমাইজ করি না। আরএফএলও তার পণ্যের গুণাগুণের ক্ষেত্রে কম্প্রমাইজ করে না। তাই আমি সবসময় আরএফএল এর পণ্য ব্যবহার করি।

আরএফএল-এর মিডিয়া ম্যানেজার জিয়াউল হক এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, ড্রিংকইট ওয়াটার পিউরিফায়ার দিয়ে প্রতি ঘণ্টায় চার থেকে পাঁচ লিটার পানি বিশুদ্ধ করা যাবে। একটি ওয়াটার পিউরিফায়ার কিট দিয়ে টানা দু’বছর বা সাত হাজার লিটার পানি পরিশোধন করা যাবে। এছাড়া ড্রিংকইট এর লাইফ ইন্ডিকেটর দিয়ে ব্যবহারকারীগণ পিউরিফায়ার কিট এর কার্যকারিতা জানতে পারবে।

পানি বিশুদ্ধকরণ এ পণ্যটি এখন সারাদেশে আরএফএল এর এক্সক্লুসিভ ও বেস্টবাই বিপণিকেন্দ্রে পাওয়া যাচ্ছে। পাশাপাশি বিনামূল্যে হোম ডেলিভারির ব্যবস্থাও রয়েছে।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’।     

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
টিএইচ/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।