ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

স্যামসাং-রবি’র অফার, হ্যান্ডসেট কিনে ফ্রিজ জেতার সুযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
স্যামসাং-রবি’র অফার, হ্যান্ডসেট কিনে ফ্রিজ জেতার সুযোগ

ঢাকা: স্যামসাং ও মোবাইল অপারেটর রবি নিয়ে এলো আকর্ষণীয় ঈদ অফার। ঈদুল আজহায় গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ অথবা কোর প্রাইম কিনলেই পাচ্ছেন একটি স্যামসাং ফ্রিজ জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।


 
এছাড়াও অফারটিতে থাকছে এক হাজার টাকা মূল্যের নিশ্চিত ক্যাশব্যাক এবং রবির পক্ষ থেকে চমৎকার সব বান্ডেল।
 
কোরবানির ঈদে গ্রাহকদের রেফ্রিজারেটরের চাহিদার কথা বিবেচনা করে স্যামসাং ও রবির এ অফার গ্রাহকদের মাঝে বেশ সাড়া ফেলবে বলে আশা করছে রবি।
 
রোববার (২০ সেপ্টেম্বর) রবির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকরা স্যামসাংয়ের এ দু’টি ডিভাইসের যেকোনো একটি ক্রয়ের মাধ্যমে একটি স্যামসাং আরটি৩৬ ফ্রিজ জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন।
 
এছাড়াও গ্রাহকরা ডিভাইসগুলো কিনলেই পাচ্ছেন এক হাজার টাকার নিশ্চিত ক্যাশব্যাক ও রবির আকর্ষণীয় বান্ডেল প্যাকেজ।
 
কোর প্রাইম’র সঙ্গে রবি দিচ্ছে ১২ হাজার ৯৯০ টাকা সমমূল্যের বোনাস, যার মধ্যে রয়েছে ১৮ জিবি ইন্টারনেট; চার হাজার ৫০০ মিনিট (রবি-রবি); ১৮০০ মিনিট (রবি- অন্যান্য অপারেটর) এবং ১৫০০ এসএমএস।
 
গ্যালাক্সি জে১’র সঙ্গে রবি দিচ্ছে ১০ হাজার ৯৯০ টাকা সমমূল্যের বোনাস, যার মধ্যে রয়েছে ১২ জিবি ইন্টারনেট; তিন হাজার ৬০০ মিনিট (রবি-রবি); ১৫০০ মিনিট (রবি- অন্যান্য অপারেটর) এবং ১৫০০ এসএমএস।

অফারটি পেতে গ্রাহকদেরকে মোবাইলের ইএ (সিরিয়াল নম্বর) এসএমএসের মাধ্যমে লিখে ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে দিতে হবে। ফিরতি এসএমএসের মাধ্যমে জানা যাবে আরটি ৩৬ রেফ্রিজারেটর বা এক হাজার টাকা ক্যাশব্যাকের কোনটি ক্রেতা জিতেছেন। ফিরতি এসএমএসটি দেখিয়ে গ্রাহক তার পুরস্কারটি সংগ্রহ করতে পারবেন।
 
কোর প্রাইম’র মূল্য ১২ হাজার ৯৯০ টাকা এবং গ্যালাক্সি জে১’র মূল্য ১০ হাজার ৯৯০ টাকা। নিশ্চিত ক্যাশব্যাকসহ যথাক্রমে এ দু’টি ফোনের মূল্য ১১ হাজার ৯৯০ টাকা এবং ৯ হাজার ৯৯০ টাকা।
 
অফার প্রসঙ্গে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, আমরা সব সময় ঈদুল আজহায় ফ্রিজের চাহিদা বৃদ্ধি লক্ষ্য করি। তাই এ নতুন অফারটি নিয়ে এসেছি।
 
তিনি বলেন, সবাই তাদের পরিবার এবং প্রিয়জনদের সঙ্গে সবসময় সংযুক্ত থাকতে চান। রবির বান্ডেল অফারটি ঈদের ছুটিতে তাদের প্রিয়জনদের সঙ্গে যোগাযোগ অক্ষুন্ন রেখে ঈদ আনন্দকে বহুগুণে বাড়িয়ে দেবে।
 
বাংলোদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।