ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বিডিটিকিটস ডটকমে বাস-লঞ্চ ও সিনেমার টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
বিডিটিকিটস ডটকমে বাস-লঞ্চ ও সিনেমার টিকিট

ঢাকা: ই-টিকেটিং প্লাটফরম বিডিটিকিটস ডটকমে এবার নতুন করে সংযুক্ত হয়েছে সিনেমা ও লঞ্চের টিকেট। বাসের টিকিটের অফার দিয়ে প্লাটফরমটির যাত্রা শুরু হয়েছিল।

শিগগিরই এই প্লাটফরমে অন্যান্য আরও টিকিট কাটার সুবিধা আনা হবে।
 
বিডিটিকিটস ডটকমে এখন ব্লকবাস্টার’র সব সিনেমার টিকেট পাওয়া যাচ্ছে। শিগগিরই অন্য সিনেমা পরিবেশকদের টিকিটও পাওয়া যাবে এই প্লাটফরমে। এছাড়া এখানে কয়েকটি রুটের লঞ্চের টিকিটও পাওয়া যাচ্ছে। কিছু দিনের মধ্যে আরও কয়েকটি লঞ্চ রুটের টিকেট চালুর পরিকল্পনা রয়েছে।
 
রোববার (২০ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইতোমধ্যে বিডিটিকিটস ডটকমে দেশের ৬০০টি রুটে চলাচলকারী প্রধান ২০টি বাসের টিকিট পাওয়া যাচ্ছে। এ মুহুর্তে ১০ হাজারের বেশি টিকিট পাওয়া যাচ্ছে এই প্লাটফরমে।
 
যে কেউ বিডিটিকিটস ডটকম ভিজিট করে কাঙ্খিত বাস, লঞ্চ ও সিনেমার টিকিট নির্বাচন করতে এবং পোর্টালের নির্দেশনা অনুযায়ী সুবিধামত পেমেন্ট চ্যানেল ব্যবহার করে স্বাচ্ছন্দে টিকিট কিনতে পারবেন।
 
বিডিটিকিটস ডটকম সম্প্রতি দুটি নতুন পেমেন্ট পদ্ধতি চালু করেছে- ক্যাশ অন ডেলিভারি ও পে অ্যাট রবি সেবা। সেবা গ্রহণের ৭২ ঘণ্টা আগে ক্যাশ অন ডেলিভারি সেবাটি প্রযোজ্য হবে।
 
অন্যদিকে সরাসরি রবি সেবা থেকে নগদ টাকায় টিকিট কিনতে পারবেন গ্রাহকরা।
 
বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
এমআইএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।